বিয়ে করলেন চিত্রনায়িকা দীপালি

Print

৩০ আগস্ট গাঁটছড়া বাঁধলেন চিত্রনায়িকা দীপালি। দুপুরে হয়েছেন মিসেস জায়েদ রেজওয়ান। বর জায়েদ রেজওয়ানের পরিচয়, তিনি পরিচালক ও প্রযোজক।

দুপুর ২টায় ছেলের ধানমন্ডির বাসায় বিয়ে সম্পন্ন হয়। এ সময় উপস্থিত ছিলের দীপালি ও জায়েদের পরিবারের সদস্যরা। এর আগে গত ২৮ আগস্ট তাদের গায়েহলুদ অনুষ্ঠিত হয়েছে।

এদিকে আজ রাতে রাজধানীর একটি কনভেনশন সেন্টারে হবে তাদের বিবাহোত্তর সংবর্ধনা। যেখানে পরিবারের সদস্য ও বন্ধুরা ছাড়াও অতিথি হয়ে আসবেন সিনে ও টিভি জগতের মানুষেরা।

বিয়ের পর দুপুরে দীপালি বলেন, ‘আসলে আমি তাদের (শ্বশুর-শাশুড়ি) মেয়ের মতো। তারা বউ হিসেবে আমাকে ট্রিট করেন না। এজন্য বিয়ের অনুভূতিতে ভয়ের অংশটুকু নেই। যা আছে তা হলো আনন্দ ও সুখ। আমি সত্যিই খুব সুখী।’

দীপালির শুরুটা হয় ছোটপর্দা দিয়ে। ‘রমিজের আয়না’, ‘বৈশাখ থেকে শ্রাবণ’, ‘কাননে কুসুম কলি’, ‘পাটি গণিত’, ‘ইট কাঠের খাঁচা’, ‘হৈ হৈ রৈ রৈ’, ‘ঘোড়ার ডিম’, ‘সাত কাহন’ নামের ধারাবাহিক নাটকসহ ৪০টির বেশি খণ্ড নাটকে অভিনয় করেছেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 37 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com