বিয়ে নিয়ে জটিলতায় জাহিদ হাসান

Print

জটিলতায় পড়েছেন জাহিদ হাসান। নিজের ইচ্ছে থাকা সত্ত্বেও বিয়ে করতে পারছেন না। এদিকে দিন দিন তার বয়স বেড়ে যাচ্ছে। অনেকেই বিভিন্ন কথা বলছেন তাকে নিয়ে।

কিছু দিন আগে বিদেশ থেকে দেশে ফিরেছেন তিনি। যাকে তাকেও বিয়ে করা সম্ভব নয় তার। তবে বাস্তবে নয়, আসছে ঈদের দুটি নাটকে বিবাহ নিয়ে জটিলতায় পড়া অবস্থায় দেখা যাবে এই অভিনেতাকে।

নাটক দুটি হলো ফরহাদ লিমনের রচনায় শেখ সেলিমের খণ্ড নাটক ‘মামুন মামা’ এবং সাগর জাহানের সাত পর্বের ধারাবাহিক ‘সৌদি গোলাপ’। এই অভিনেতা বর্তমানে ঈদের নাটকের শুটিং নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন বলে জানান।

গেল মাসে আদিবাসী মিজানের সাত পর্বের ‘ডায়াবেটিস’ শিরোনামের একটি ধারাবাহিক দিয়ে ঈদের নাটকের শুটিং শুরু করেন তিনি। এরমধ্যে ‘আলাল-দুলাল’ শিরোনামের আরো আরেকটি নাটকের শুটিং শেষ করেছেন।

জাহিদ হাসান বলেন, এই সময়ে ঈদের নাটকে বেশ ব্যস্ত সময় পার করছি। রমজানের শেষ সপ্তাহ পর্যন্ত ঈদের নাটকের শুটিং নিয়ে ব্যস্ত থাকতে হবে। আর এবারের ঈদের নাটকগুলো গেল ঈদের চেয়ে ব্যতিক্রম কিছু হচ্ছে বলতে পারি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 25 বার)


Print
bdsaradin24.com