‘বিয়ে নয়, পরকীয়াতে আমি ভয় পাই’

Print

ঢাকাই ছবির অন্যতম জনপ্রিয় নায়িকা সাদিকা পারভীন পপি এখন গাঁটছড়া বাঁধেননি। হয়তো মনের মতো তেমন কাউকে পাননি কিংবা অজানা কোনও কারণে কারও সঙ্গে এক ছাদের নিয়ে থাকা হচ্ছে না তারা। গত দেড়যুগের বেশি সময় ধরে চলচ্চিত্রে অভিনয় করা এই অভিনেত্রী তিনবার জাতীয় চলচ্চিত্র পুস্কাররে ভূষিত হয়েছেন।

কাজ করেছেন বহু নাটক, টেলিফিল্ম ও চলচ্চিত্রে। এবছর গ্রামের বাড়িতে ঈদের ছুটি কাটিয়েছেন পপি।

নতুন কাজের মধ্যে ‘সাহসী যোদ্ধা’, ‘সেভ লাইভ’, ‘স্বপ্নবাজী’ ও ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ এই ছবির শুটিং করছেন তিনি।

সবকিছুই তো হচ্ছে, কিন্তু বিয়েটা হবে কবে? এমন প্রশ্নে বিয়ে নিয়ে নতুন এক ভয়ের কথা জানালেন নায়িকা। তিনি নাকি ইদানিং বিয়ে নিয়ে বেশ ভয়ে আছেন।

এ প্রসঙ্গে পপি বলেন, ‘বিয়ে নয়, আমি ভয় পাই পরকীয়াতে। আমি বিয়ে করলাম। পরে দেখা যাবে জামাই অন্যের সঙ্গে পরকীয়া করছে! ইদানিং তো অনেক নায়িকাও দুই তিনটা করে বিয়ে করেও গোপন রাখছে। আবার বিয়ের পরও অন্যের সাথে পরকীয়াও করছে।’

বিয়ে নিয়ে আপাতত এরচেয়ে বেশি কিছু বলেননি এই ঢালিউড সেনসেশন। তবে পরিবার ও স্বজনদের নিয়ে যেন ভালো থাকতে পারেন সেজন্য সবার কাছে দোয়া চেয়েছেন নায়িকা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 47 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com