‘বুকের ব্যথায়’ রাবি শিক্ষার্থীর মৃত্যু

Print

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ইংরেজি বিভাগের জামিউল হাসান (২৩) নামের এক শিক্ষার্থীর আকস্মিক মৃত্যু হয়েছে।

শুক্রবার রাতে হঠাৎ বুকে ব্যথা অনুভব করলে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জামিউল বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। নগরীর ভদ্রা এলাকায় ছাত্রাবাসে থাকতেন। তিনি সিরাজগঞ্জের শাহজাদপুরের রফিকুল ইসলামের ছেলে।

জামিউলের বন্ধু শুভ জানান, জামিউল শুক্রবার সারাদিন সুস্থ ছিলেন। রাতে হঠাৎ বুকে ব্যথা করছে বলে জানান। গ্যাস্ট্রিকের সমস্যার কারণে বুকে ব্যথা হতে পারে এমন ধারণা করে ওষুধ সেবন করেন।

এতে ব্যথা আরও বেড়ে যায়। পরে ওই ছাত্রাবাসের অন্য ছাত্ররা তাকে রামেক হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক সাখাওয়াত হোসেন যুগান্তরকে জানান, ময়নাতদন্ত চলছে। রিপোর্ট পাওয়া গেলে মৃত্যুর কারণ জানা যাবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 16 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com