বুধবার দেশব্যাপী শোকদিবস পালন করবে বিএনপি

Print

দলের ভাইস চেয়ারম্যান ও অবিভক্ত ঢাকার সিটির সাবেক মেয়র সাদেক হোসেন খোকার মৃত্যুতে দেশব্যাপী শোকদিবস পালনের কর্মসূচি ঘোষণা করেছে করবে বিএনপি। কর্মসূচি অনুযায়ী বুধবার সারাদেশে শোকদিবস পালন করবে দলটি।

শোক দিবসের কর্মসূচির মধ্যে রয়েছে- ঢাকাসহ সকল দেশের সব দলীয় কার্যালয়ে কালো পাতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ ও কোরখানখানি।

মঙ্গলবার বিএনপির পক্ষ থেকে এ কথা জানানো হয়। দলের পক্ষ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সাদেক হোসেন খোকার মরদেহ বৃহস্পতিবার সকাল আটটা দশ মিনিটে নিউইয়র্ক থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছাবে।

ওইদিনই বেলা ১১টায় জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে দুপুর ১২টা কেন্দ্রীয় শহীদ মিনারে সর্বস্তরের জনসাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য রাখা হবে।

বাদ জোহর বিএনপির নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এবং বিকাল তিনটায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ভবনে জানাজা অনুষ্ঠিত হবে।

পরে গোপীবাগ নিজ বাসায় হয়ে ধুপখোলা মাঠে শেষ জানাজা হবে। এরপর জুরাইন গোরস্তানে মা-বাবা কবরের পাশে তাকে সমাহিত করা হবে।

সোমবার দুপুরে নিউইয়র্কে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকা। তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছিলেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 59 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com