বৃষ্টিতে ফাইনালও পরিত্যক্ত হলে কী হবে ?

Print

চার বছর পর ঘুরে আসা ক্রিকেট বিশ্বকাপের শুরু থেকেই বাগড়া দিয়ে আসছিল বৃষ্টি। গ্রুপ পর্বের দিকে বৃষ্টিতে কয়েকটি ম্যাচ তো পন্ডই হয়। এর পর খানিক বিরতি দিয়ে গতকাল সেমিফাইনালের প্রথম ম্যাচেই আবার বৃষ্টির হানা।

বিশ্বকাপ ইতিহাসেরই সবচেয়ে বেশি, ৪টি ম্যাচ পরিত্যক্ত হয়েছে এবার। এছাড়াও বেশ কয়েকটি ম্যাচে বৃষ্টি হানা দিয়েছিল। যদিও শেষ পর্যন্ত ডি/এল মেথডে শেষ করতে হয়েছিল ওই ম্যাচগুলো।

গতকাল মঙ্গলবার ইংল্যান্ডের ম্যানচেস্টারে বাংলাদেশ সময় বিকাল সাড়ে তিনটায় মুখোমুখি হয় ভারত-নিউজিল্যান্ড। সে ম্যাচেও হামলে পড়েছে বৃষ্টি।

ইংল্যান্ডের আকাশ বলছে, বিশ্বকাপের দুই সেমিফাইনালের দিনতো বটেই, দুই ম্যাচের রিজার্ভ ডেতেও প্রবল বৃষ্টি হওয়ার সম্ভাবনা আছে।

গতকাল ওল্ড ট্র্যাফার্ডে নিউজিল্যান্ডকে ম্যাচ শেষ করতে দেয়নি বৃষ্টি। ইনিংসের ৪৬.১ ওভারের বৃষ্টির দাপটে আর একটি বলও গড়ায়নি।

আগামীকাল রিজার্ভ ডে ঠিক যেখানে থেমেছে কিউইরা সেখান থেকে শুরু করবে তারা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 30 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com