বৃষ্টিতে ভেসে গেলো বাংলাদেশ-পাকিস্তানের প্রস্তুতি ম্যাচ

Print

কার্ডিফে বিশ্বকাপের প্রথম প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ ও পাকিস্তানের মুখোমুখি হওয়ার কথা ছিল বিকাল সাড়ে ৩টায়। কিন্তু বৃষ্টির কারণে টস করাও সম্ভব হয়নি। ফলে নির্ধারিত সময়ের প্রায় চার ঘণ্টা পর কভার তুললেও আউটফিল্ড ভেজা থাকায় ম্যাচটি বাতিল ঘোষণা করেছেন ম্যাচ রেফারি অ্যান্ড পাইক্রফট।

পাকিস্তানের জন্য এটা ছিল শেষ প্রস্তুতি ম্যাচ, আর বাংলাদেশের প্রথম। আগামি ২৮ তারিখ নিজেদের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে কার্ডিফের সোফিয়া গার্ডেনেই ভারতের মুখোমুখি হওয়ার কথা রয়েছে বাংলাদেশের। এরপর ২ই জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপের মূল লড়াই শুরু করবে টাইগাররা।

সোফিয়া গার্ডেনস বাংলাদেশের জন্য পয়মন্ত ভেন্যু হিসেবে স্বীকৃত। এই মাঠেই পরাক্রমশালী অস্ট্রেলিয়াকে হারিয়ে বিশ্বকে কাঁপিয়ে দিয়েছিল টাইগাররা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 20 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com