বেঁচে থাকার জন্য প্রতিদিন রক্তের প্রয়োজন হবে

Print

জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে থাকা জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এইচ এম এরশাদের শারীরিক অবস্থার কোনো উন্নতি হয়নি। এখনো তিনি লাইফ সাপোর্টে রয়েছেন।

শুক্রবার (৫ জুলাই) সকালে তার কিডনি ডায়ালাইসিস করা হয়েছে। ডায়ালাইসিসের পর এখন তার অবস্থা স্থিতিশীল রয়েছে। এখন তার বি পজিটিভ রক্তের প্রয়োজন। বেঁচে থাকার জন্য তার প্রতিদিন রক্তের প্রয়োজন হবে। সিএমএইচের চিকিৎকদের বরাত দিয়ে সারাবাংলাকে এসব তথ্য জানিয়েছেন, এরশাদের একান্ত সচিব মেজর (অব:) খালেদ আক্তার।

এর আগে বৃহস্পতিবার (৪ জুলাই) বিকেলে তার শারীরিক অবস্থার অবনতি হলে লাইফ সাপোর্টে (কৃত্রিম শ্বাসযন্ত্র) নেওয়া হয়। পরে সন্ধ্যায় দলের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে জানানো হয়, এরশাদের অধিকাংশ অঙ্গপ্রত্যঙ্গই কাজ করছে না।

শুক্রবার জুম্মার নামাজের আগে দলের পক্ষ থেকে আবারও এরশাদের শারীরিক অবস্থা জানানো হতে পারে বলে তার পার্টি অফিস সূত্র জানিয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 42 বার)


Print
bdsaradin24.com