বেখৈরহাটি এন.কে উচ্চ বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান

Print

মাঈন উদ্দিন সরকার রয়েলঃ ক্রীড়াই শক্তি, ক্রীড়াই বল,সুস্থ দেহ সুন্দর মন শ্লোগানকে প্রতিপাদ্য করে নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার দলপা ইউনিয়নের বেখৈরহাটি এন.কে উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা,  কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে । বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক লোবনা নাসরিন রানীর সার্বিক তত্বাবধানে ২৪ ও ২৫ মার্চ দুইদিন ব্যাপী এ অনুষ্ঠানের প্রথম দিনে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দুয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জাহাঙ্গীর হোসেন, বিশেষ অতিথি ছিলেন দলপা ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান খান পাঠান অলি, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ মতিউর রহমান,  সাধারণ সম্পাদক অধ্যক্ষ তাজিমউদ্দিন ফকির, অনুষ্ঠানের সার্বিক পরিচালনা ও সহযোগিতা করেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটিরসদস্যবৃন্দ এবং শিক্ষকমন্ডলী । বিদ্যালয়ের স্কাউট দল ও স্বেচ্ছাসেবক ছাত্র/ছাত্রী শৃংখলা রক্ষার দায়িত্ব পালন করে ।

অনুষ্ঠানের দ্বিতীয় দিন সোমবার ২০১৮ সনের জে.এস.সি ও এস.এস.সি পরীক্ষায় জি.পি.এ ৫ প্রাপ্তদের সংবর্ধনা ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে  বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দুয়া উপজেলা পরিষদের নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ নূরুল ইসলাম । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দুয়া উপজেলা পরিষদের নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন ভূঞা ও সর্বোচ্চ ভোটে বিজয়ী মহিলা ভাইস চেয়ারম্যান ও কেন্দুয়া উপজেলা যুবমহিলালীগের সাংগঠনিক সম্পাদক শিক্ষিকা সেলিনা বেগম সুমীসহ ময়মনসিংহের ফ্লোরেস কলেজের পরিচালক ও শেখ রাসেল ক্রীড়া চক্রের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম আকন্দ ( গাজী লিটন) প্রমূখ ।

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 94 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com