বেড়া অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

Print

বাকী বিল্লাহঃ(পাবনা)জেলা প্রতিনিধিঃ পাবনার বেড়ায় মহাসড়কের দুই পাশ থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চালাচ্ছে সড়ক ও জনপথ (সওজ) অধিদপ্তর।আজ বৃহস্পতিবার (১লা আগষ্ট)সকাল দশটার দিকে অধিদপ্তরের ‘এস্টেট অ্যান্ড ল’ অফিসার মাহবুবুর রহমান ফারুকীর নেতৃত্বে এ অভিযান চালানো হয়।অভিযানে বেড়া সি,এন্ড,বি বাসস্ট্যান্ডের পাবনা-ঢাকা মহাসড়কের দুই পাশে গড়ে ওঠা বিভিন্ন অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।
৪ দিনব্যাপী উচ্ছেদ অভিযান কর্মসুচির ১ম দিন(আজ)বৃহস্পতিবার। সকাল ১০টার দিকে সি,এন্ড,বি বাসস্ট্যান্ডের আশাপাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চালানো হয়।পাচ(৫) শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। অভিযানে সড়ক ও জনপথ অধিদপ্তর ছাড়াও ম্যাজিস্ট্রেট, পুলিশ, দমকল বাহিনী, বিদ্যুৎ বিভাগ ও গ্যাস কোম্পানির কর্মকর্তা-কর্মচারীরা অংশ নেন।সংশ্লিষ্টরা জানান, এসব মহাসড়ক ফোর লেনে উন্নীত করার কাজ শুরু হবে শিগগির। এ কারণে মহাসড়কের দুই পাশে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হচ্ছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 19 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com