বেতন না পাওয়ায় মাঠেই নামতে চাইলেন না ক্রিকেটাররা!

Print

বকেয়া বেতন না পাওয়ার প্রতিবাদে খেলতেই চাইলেন না ক্রিকেটাররা। গতকাল বুধবার ঠিক এই কারণেই কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগের একটি ম্যাচ দুই ঘণ্টা পর শুরু হয়েছে। যুবরাজ সিংয়ের টরন্টো ন্যাশনালস ও মন্ট্রিয়াল টাইগার্সের খেলার আগে এমনটাই ঘটেছে।

ইএসপিএনক্রিকইনফোর খবরে বলা হয়েছে, গ্লোবাল টি-টোয়েন্টি লিগে অধিকাংশ খেলোয়াড়ের বেতন আটকে রয়েছে। নামপ্রকাশে অনিচ্ছুক এক ক্রিকেটার বলেন, ‘যতক্ষণ না টাকা পাচ্ছি, আমরা খেলব না।’ বাংলাদেশ সময় গতকাল রাত সাড়ে ১০টায় খেলা শুরু হওয়ার কথা ছিল। কিন্তু প্রায় দুঘণ্টা পর ম্যাচ শুরু হয়।

অবশ্য টুর্নামেন্টের অফিশিয়াল টুইটার থেকে বলা হয়েছিল, ম্যাচ দেরিতে শুরু হওয়ার কারণ প্রযুক্তিগত সমস্যাছিল। আর গতকাল যুবরাজ সিং পিঠের চোটের জন্য খেলতে পারেননি। পাঞ্জাবের এই ক্রিকেটার পুরোপুরি চোট সারিয়ে উঠতে পারেননি বলেই টুইট করেছে আয়োজকরা। তাঁর পরিবর্তে অধিনায়কত্ব করেন আরেকজন।

এদিকে টুর্নামেন্টে যুবরাজ এখন পর্যন্ত পাঁচটি ম্যাচ খেলেছেন। যথাক্রমে ১৪,৩৫, ৪৫, ৫১ ও ০* রান করেন তিনি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 21 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com