বেনাপোলের সকল সাংবাদিক সমন্বয়ে “বেনাপোল সাংবাদিক ঐক্য পরিষদ” গঠিত

Print

মোঃ মুক্তার হোসেন,বেনাপোল প্রতিনিধি: সাংবাদিক কল্যাণে নীতিমালা গ্রহণ এবং সাংবাদিক সমন্বয়ে সকল প্রতিবন্ধকতা দুরি করনে বেনাপোলে সমন্বয় সভার আয়োজন করা হয়। শনিবার (২৮/৯/২০১৯ ইং) তারিখ সন্ধ্যার পর বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশন ভবনে এই সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

সীমান্ত প্রেসক্লাব বেনাপোল এর উদ্যোগে আয়োজিত সমন্বয় সভায় বেনাপোলের সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।সমন্বয় সভার সভাপতিত্ব করেন প্রেসক্লাব বেনাপোল এর সভাপতি মোঃ মহসিন মিলন অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন একই প্রেসক্লাবের সহ-সভাপতি বকুল মাহবুব।প্রায় শতাধিক সাংবাদিকদের উপস্থিতিতে সমন্বয় সভায় পবিত্র কুরআন তেলওয়াতের পর স্বাগতিক বক্তব্য রাখেন, প্রেসক্লাব বেনাপোলের সাধারণ সম্পাদক রাশেদুর রহমান রাশেদ।

উপস্থিত সাংবাদিকবৃন্দ সংবাদ সংগ্রহের ক্ষেত্রে প্রতিবন্ধকতা দুর করা এবং একে অপরের প্রতি বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বৃদ্ধি করার লক্ষ্যে বিভিন্ন দিক নির্দেশনা উপস্থাপন করা হয়। সমন্বয় সভায় বক্তব্য রাখেন- দৈনিক যশোরের বেনাপোল প্রতিনিধি এনামুল হক, চ্যালেন আই এর সাজেদুর রহমান, দৈনিক লোক সামাজের মনিরুল ইসলাম, এস,এ টিভির নাসির উদ্দিন, জয়যাত্রা টিভি এবং দৈনিক কল্যাণ পত্রিকার বেনাপোল প্রতিনিধি ও সীমান্ত প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আইয়ুব হোসেন পক্ষী, ইন্ডি পেন্ডেন্ট টিভির আব্দুর রহিম, আমাদের সময় পত্রিকা এবং সময় টিভির প্রতিনিধি ও বন্দর প্রেসক্লাব এর সাধারন সম্পাদক আজিজুল হক, বিডিনিউজ এর আসাদুজ্জামান আসাদ, বিনিয়োগ বার্তা এবং সীমান্ত প্রেসক্লাব সভাপতি মোঃ সাহিদুল ইসলাম শাহীন, একুশে টিভির মোঃ জামাল হোসেন, নিউজ টুয়েন্টিফোরের বকুল মাহবুব এবং এনটিভি ও প্রেসক্লাব বেনাপোলের সভাপতি মহসিন মিলন।

সভায় সকলের সম্মতিক্রমে “বেনাপোল সাংবাদিক ঐক্য পরিষদ˝ নামের সংগঠনের নামকরণ করা হয়।সংগঠনের কার্যক্রম কে পরিচালনার লক্ষ্যে প্রেসক্লাব বেনাপোলের সভাপতি মহসিন মিলন কে আহবায়ক, যুগ্ম আহ্বায়ক মোঃ জামাল হোসেন এবং বকুল মাহবুব কে সদস্য সচিব করে মোট ৫৬ সদস্যের একটি কমিটির নাম ঘোষণা করা হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 44 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com