বেনাপোলে অসহায় মানুষদের মাঝে শীত বস্ত্র বিতরন

Print

বেনাপোল প্রতিনিধি: মুজিব শতবর্ষে বেনাপোল পৌর এলাকার অসহায়, গরীব ও দুস্থ শীতার্থ নারী-পুরুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বেনাপোল পৌর আওয়ামী মহিলা লীগের সদস্য লিলি বেগম ৫০ জন শীতার্ত অসহায় দুস্থ ও প্রতিবন্ধী মানুষদের মাঝে এ কম্বল বিতরন করেন।

মঙ্গলবার(২৩ ডিসেম্বর) বিকালে বেনাপোল কাগমারী বেসরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে তিনি শীতার্ত মানুষের হাতে কম্বল তুলে দেন। কম্বল বিতরনের সময় আরো উপস্থিত ছিলেন, বেনাপোল পৌর সভার ৪নং ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক মগর আলী, বিশিষ্ট সমাজ সেবক ডাক্তার সাগর হোসেন ও আ’লীগ নেত্রী মর্জিনা খাতুন ও প্রমুখ।

বেনাপোল পৌর আওয়ামী মহিলা লীগের সদস্য লিলি বেগম বলেন, সারাদেশে হাড় কাঁপানো শীত নামছে। শীতের কারণে বেড়েছে গরিব দুস্থ ও অসহায় মানুষের দুর্ভোগ। বেনাপোল কাগমারী এলাকার গরিব দুস্থ ও অসহায় মানুষেরাও শীতের তীব্রতায় কষ্ট পাচ্ছে। তাই তাদের কষ্ট লাঘবের জন্য আমি তাদের হাতে শীতবস্ত্র তুলে দিয়েছি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 307 বার)


Print
এই পাতার আরও সংবাদ