বেনাপোলে মা মেডিসিন সাপ্লাই এর দোকানে ষড়যন্ত্রমূলক আগুন-রক্ষা পেল দোকানিরা

Print

মোঃ মুক্তার হোসেন,বেনাপোল(যশোর)প্রতিনিধি: বেনাপোল পোর্ট থানা গয়ড়া গ্রামের সভামাঠ বাজারে এক ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (১৫ ইং অক্টোবর) দুপুরের দিকে সরেজমিনে গিয়ে দেখা যায়, গতকাল মধ্যরাতে কে বা কারা ষড়যন্ত্রমূলকভাবে মা মেডিসিন সাপ্লাই এর দোকানে আগুন ধরিয়ে দেয়। কিন্তু আল্লাহর অশেষ রহমতে ভয়াবহ আগুনের হাত থেকে রক্ষা পেল দোকানী এবং দোকানের
গাঁ ঘেষা থাকা দুইটি পাটের আরত সহ আশেপাশের দোকানিরা।

ক্ষতিগ্রস্ত দোকান মালিক ফারুক হোসেন (৩২) সাংবাদিকদের জানিয়েছেন,গতকাল মধ্যরাতে দোকানের জানালা ভেঙে কে বা কারা আগুন ধরিয়ে দোকানের মধ্যে ছুড়ে মারে। এতে করে আমার দোকানে থাকা একটি কম্পিউটার সম্পূর্ণ পুড়ে নষ্ট হয়ে যায় এবং সম্পূর্ণ ঔষুধ পুড়ে ছাঁই হয়ে যায়।

তবে আল্লাহর অশেষ রহমতে আগুনের তীব্রতা কম থাকায় বড় রকমের ক্ষতির হাত থেকে আমিসহ আমার আশেপাশে দোকানিরাও রক্ষা পেয়েছে। তিনি আরো বলেন এর সাথে যারা জড়িত তাদের খুঁজে বের করে আইনের আওতায় এনে শাস্তি মূলক ব্যবস্থা গ্রহণ করা হোক।এই ব্যাপারে দোকানের মালিক মারুফ হোসেন বেনাপোল পোর্ট থানায় একটি জিডি দায়ের করেন। যার জিডি নাম্বার -৫৬২। তারিখ-১৫-১০-২০১৯ ইং।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 57 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com