বেনাপোলে মোবাইল বাবুর বিরুদ্ধে ১০ লাখ টাকা চাঁদা আদায়ের অভিযোগ এনে যশোরের সংবাদ সম্মেলন

Print

যশোর জেলা প্রতিনিধি: যশোরের বেনাপোলের তালশারী গ্রামের রুবেল হোসেনের কাছে হুন্ডি ব্যবসায়ী মোস্তাফিজুর রহমান বাবু ওরফে মোবাইল বাবু ১০ লাখ টাকা চাঁদা দাবি করেছেন বলে অভিযোগ উঠেছে।

রবিবার (২৩ জুন) দুপুরে প্রেসক্লাব যশোর এ এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন রুবেল হোসেনের স্ত্রী সুখমনি। চাঁদার টাকা না দিলে তাদের হত্যার হুমকিও দেওয়া হয়েছে বলে দাবি করেন তিনি।

সংবাদ সম্মেলনে রুবেলের স্ত্রী সুখমনি আরও অভিযোগ করেন, বেনাপোলে নয়ন নামে এক সাংবাদিক তাদের বিভিন্ন সমস্যা করতেন। সমস্যা থেকে বাঁচতে এলাকার নুরুজ্জামানের পরামর্শে তারা বাবুর কাছে যান। বাবু আমার স্বামী রুবেলকে একটি পত্রিকার কার্ড করে দেন। যার খরচ বাবদ ৮০ হাজার টাকা ও ধার হিসেবে ২০ হাজার টাকা নেন। তবে এখন তিনি ১০ লাখ টাকা চাঁদা দাবি করছেন। টাকা দিতে অস্বীকার করলে বাসায় হেরোইন রেখে পুলিশে দেওয়ার পাশাপাশি হত্যার হুমকি দেয় বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন রুবেলের স্ত্রী সুখমনি। এ সময় সংবাদ সম্মেলনে ভুক্তভোগী রুবেল হোসেনও উপস্থিত ছিলেন।

সে বন্দর প্রেসক্লাব বেনাপোলের সহ-অর্থ সম্পাদক ছিল বলে জানা যায়।

বেনাপোল বাসি সুত্রে জানা যায়, বেনাপোলের কুখ্যাত মাদক ব্যবসায়ী বেগী সেলিম বন্দুক যুদ্ধে নিহত হওয়ার পর তার স্ত্রী আছমা এখন এই মোবাইল বাবুর দ্বিতীয় স্ত্রী। নিহত সেলিমের স্ত্রী আছমা তিনিও মাদক ব্যবসায়ী। মোবাইল বাবুর দ্বিতীয় স্ত্রী আছমার নামে বেনাপোল পোর্ট থানায় একাধিক মাদক মামলা রয়েছে বলে জানাযায়। বিভিন্ন সুত্রে জানা যায়, বেশ কিছুদিন আগে মোবাইল বাবু ভারতীয় চোরাই মোবাইলসহ যশোর গোয়েন্দা শাখা পুলিশের হাতে আটক হয়েছিল।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 66 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com