বেনাপোলে শিক্ষার্থী নয়নকে নৃশংশভাবে হত্যার প্রতিবাদে মানববন্ধন

Print

মুক্তার হোসেন,বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোলে গত রবিবার রাতে আল আমিন নয়নকে গলায় কার পেচিয়ে ফাঁস দিয়ে নৃশংশভাবে হত্যা করে তার বাড়ির সামনে ফেলে যায় হত্যাকারীরা।বেনাপোল ফ্রেন্ডস্ ফেডারেশন ০০৯ এর সকল সদস্যরা আজ বৃহস্পতিবার সকালে বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এই মানববন্ধন কর্মসূচী পালন করে।

এসএসসি ব্যাচ ২০০৯ এর শিক্ষার্থী আল আমিন নয়নের হত্যার সুষ্ঠ তদন্তের মাধ্যমে হত্যাকারীদের দৃষ্টান্ত শাস্তি চেয়েছেন মানববন্ধনে উপস্থিত সকল সদস্যরা। এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন, শিক্ষার্থী প্রিন্স মাহমুদ মানিক, তৌহিদ ইসলাম, জিসান আহমেদ রাব্বি, ইনামুল ইসলাম,রানা আহম্মেদ, আবু হাসান, ইয়াসিন আরাফাত, সাদ্দাম হোসেন, রায়হান ইসলাম ও প্রমুখ।

মানববন্ধনে উপস্থিত বক্তব্যে বলেন, নয়নরে মর্মান্তিক মৃত্যু হয়েছে। এই মৃত্যুর সঠিক তদন্তের মাধ্যমে দোষীদের আইনের মাধ্যমে শাস্তি দেওয়া হোক। এই মানববন্ধনে আমাদের একটায় দাওয়া এই হত্যার সাথে যারা জড়িত তাদেরকে দ্রুত আইনের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানায়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 210 বার)


Print
এই পাতার আরও সংবাদ