বেনাপোলে সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

Print

মোঃ মুক্তার হোসেন,বেনাপোল প্রতিনিধি: ১০ মাসের সশ্রম কারাদন্ড ৫ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে ২ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রাপ্ত আসামী হাসানুর হাসানকে গ্রেফতার করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ।

বুধবার(১১/৯/২০১৯ইং) তারিখ ভোর রাতে আসামির বাড়ি বেনাপোল পোর্ট থানার গাজিপুর গ্রামে তার বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। ঐ থানার কর্তব্যরত(এএসআই)দেলোয়ার হোসেন তার সঙ্গীয় ফোর্স কনস্টেবল সানাউলল্লাহ এবং কনস্টেবল চঞ্চল মুখার্জি এর সহায়তায় আসামিকে ধরতে সক্ষম হয়। গ্রেফতার হাসানুর হাসান গাজিপুর গ্রামের আজিজ এর ছেলে।

বেনাপোল পোর্ট থানার এএসআই দেলোয়ার জানান, আসামি হাসানুর হাসানের বিরুদ্ধে খুলনা মেট্রোপলিটন দৌলতপুর থানায় একটি মামলা হয় মামলা নং ০৬(৯)১২।গত (২/৪/২০১৫ইং) তারিখ রায় ঘোষণার মধ্য দিয়ে আসামির বিরুদ্ধে শাস্তির ব্যবস্থা করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে তার বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 53 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com