বেনাপোলে ১০ হাজার ইউএস ডলার সহ আটক-১

Print

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি:যশোর ৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বেনাপোল আইসিপি ক্যাম্পের সদস্যরা মঙ্গলবার সকালে বেনাপোল প্যাসেন্জার টার্মিনালে সামনে বিজিবি চেকপোস্টে অভিযান চালিয়ে ১০ হাজার আমেরিকা ডলার সহ কবির মাতব্বর (৪০)নামে এক পাচারকারীকে আটক করেছে।

আটক পাচারকারী ফরিদপুর জেলার ভাঙ্গা থানার মালিগাম গ্রামের মুনসুর আলীর ছেলে।বেনাপোল আইসিপি কোম্পানি কমান্ডার নায়েব সুবেদার শহিদুল ইসলাম জানান, গোপন সংবাদে জানতে পারি এক ইউএস ডলার পাচারকারী বিপুল পরিমান ডলার নিয়ে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করেছে।

এমন সংবাদে আইসিপি কোম্পানি কমান্ডার নায়েব সুবেদার শহিদুল ইসলাম, ল্যান্স নায়েক নজরুল ইসলাম, সিপাহী সিদ্দিকুর রহমান ও মহিলা সৈনিক জেসমিন সেখানে অভিযান চালিয়ে ১০ হাজার ইউএস ডলার সহ কবির মাতব্বর কে হাতেনাতে আটক করা হয়।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে কর্নেল সেলিম রেজা বিষয়টি নিশ্চিত করে জানান ১০ হাজার ইউএস ডলার সহ আটক পাচারকারীকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 72 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com