বেনাপোল এক্সপ্রেস চালুর অবকাঠামোর প্রস্তুতি প্রায় শেষ

Print

মোঃ মুক্তার হোসেন,বেনাপোল প্রতিনিধি: বেনাপোলবাসীর দীর্ঘদিনের দাবির প্রেক্ষিতে চালু করা হচ্ছে এ ট্রেন সার্ভিস। প্রধানমন্ত্রী প্রতিশ্রুতি অনুযায়ী আগামী কাল ১৭ই জুলাই বুধবার ভিডিও কনফারেন্স এর মাধ্যমে বেনাপোল থেকে ঢাকা সরাসরি ট্রেন বেনাপোল এক্সপ্রেস চালুর অবকাঠামোর পূর্ব প্রস্তুুতি পরিদর্শনে আজ মঙ্গলবার সকালে বেনাপোল রেল স্টেশন আসেন রাজশাহী জোনের সিগন্যাল এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ার ওয়াসিম কুমার তালুকদার। এসময় আরো উপস্থিত ছিলেন শার্শা উপজেলা নির্বাহি কর্মকর্তা পুলক কুমার মন্ডল,উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুজ্জামানসহ আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ এর নেতাকর্মীরা।

এদিকে বিকালে ৮৫ যশোর- ১ শার্শার সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন এমপি বেনাপোল থেকে ঢাকা সরাসরি ট্রেন “বেনাপোল এক্সপ্রেস” চালুর অবকাঠামোর পূর্ব প্রস্তুুতি পরিদর্শন করেন।

রেলপথ মন্ত্রণালয় সূত্রে জানা যায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ট্রেন সার্ভিসটির নাম চূড়ান্ত করেছেন ‘বেনাপোল এক্সপ্রেস’। ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঢাকা থেকে তিনি এ ট্রেন সার্ভিসের উদ্বোধন করবেন। আগামীকাল দুপুর সোয়া ১টায় ট্রেনটি যাত্রী নিয়ে বেনাপোল থেকে ঢাকার উদ্দেশ্যে ছাড়বে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 55 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com