বেনাপোল চেকপোষ্টে ওয়ান ব্যাংকের শাখা উদ্বোধন

Print

মোঃ মুক্তার হোসেন,বেনাপোল(যশোর)প্রতিনিধি: বেনাপোল চেকপোষ্টে বৃহস্পতিবার সকাল ১১ টার সময় ওয়ান ব্যাংকের এ শাখাটির আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর এম ফকরুল আলম।

এসময় উপস্থিত ছিলেন, ওয়ান ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর রোজিনা আলীয়া আহম্মেদ, খুলনা জোনের ভাইস প্রেসিডেন্ট আবু সাইদ মোঃ আব্দুল মান্নাফ, শার্শা ভুমি অফিসার (এ্যাসিল্যান্ড) মৌসুমি জেরিন কান্তা, যশোর নাভারন সার্কেল এসপি জুয়েল ইমরান, বেনাপোল বন্দরের উপ-পরিচালক মামুন কবির তরফদার, উপ- পরিচালক আব্দুল জলিল প্রমুখ।

ওয়ান ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর জানান, বেনাপোল আন্তর্জাতিক চেকপোষ্টে দিয়ে দেশে বিদেশে পাসপোর্টযাত্রীরা আসা যাওয়া করে। এজন্য তাদের ব্যাংকিং সেবা প্রদানের জন্য এ শাখাটির উদ্বোধন করা হয়।

ওয়ান ব্যাংকের জন্ম লগ্ন হতে মানুষের সেবা দিয়ে যাচ্ছে।তারই ধারবাহিকতায় যশোর শাখার নিয়ন্ত্রনাধীন এ বুথ ও এটিএম শাখার উদ্বোধন করা হয়। এখানে ডলার ইনডোস ও বৈদেশিক মুদ্রা বিনিময়ের সুবিধা দেওয়া হবে। এছাড়া অন লাইনেও এ শাখা থেকে সকল ব্যাংকের সাথে লেন দেনের ব্যবস্থা রয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 70 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com