বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতি’র সাধারণ সম্পাদক আজিম উদ্দিনের বাড়িতে বোমা হামলা

Print

মোঃ মুক্তার হোসেন,বেনাপোল প্রতিনিধি: বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতি’র সাধারণ সম্পাদক ও ঝিকরগাছা, শার্শা, বেনাপোল ট্রাক মালিক সমিতির বেনাপোল কার্যালয়ের চেয়ারম্যান, আঃলীগ নেতা আজিম উদ্দিন গাজীর বেনাপোল তালসারি পৈত্রিক বাড়িতে বোমা হামলার ঘটনা ঘটেছে। এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

আজিম উদ্দিন গাজী বলেন বলেন, শুক্রবার ১৮ ই অক্টোবর গভীর রাতে আনুমানিক ২টার সময় আমি বাড়িতে অবস্থান কালে বাড়ির পাশে গ্যারেজের ছাদের উপর বিকট শব্দে দুটি বোমা বিস্ফোরিত হয়, এতে আমি সহ আমার পরিবার আতঙ্কিত হয়ে পড়ে। একপর্যায়ে ঘরের বাইরে এসে দেখি বোমার আঘাতের চিহ্ন ছেলেমেয়েদের পড়ার স্থানে বিস্ফোরিত বোমার অংশ লাল কসটেপ ও স্প্রিন্টার ছড়ানো রয়েছে। আজিম উদ্দিন গাজী আরো বলেন কয়েক বছর ধরে বেনাপোল পৌর টোল বন্ধের দাবিতে বন্দরের সাথে সম্পর্কিত বিভিন্ন সংগঠনের দাবির সাথে একাত্মতা ঘোষণা করে বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতি।অনেক আন্দোলন-সংগ্রামের পর কয়েকদিন আগে সরকার থেকে পৌরসভার পৌর টোল আদায় বন্ধ করে দেয়, এতে ক্ষিপ্ত হয়ে এর সাথে সংশ্লিষ্ট সন্ত্রাসী গ্রুপ আমার বাড়িতে বোমা হামলা চালিয়েছে বলে আমার ধারণা।

আজিম উদ্দিন গাজীর বাড়িতে বোমা হামলার বিষয়ে বেনাপোল পোর্ট থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। ডায়েরী নম্বর নং-৭০১।

বোমা হামলার ঘটনাস্থলে অবস্থানকালে স্থানীয়রা জানান, তারা রাতে ঘুমিয়ে যাবার পর হঠাৎ বিকট শব্দ শুনে এদিক-ওদিক ছোটাছুটি করে ঘটনাস্থলে আসে,এখানে আসার পর দেখতে পাই বোমার বিভিন্ন বস্তু এদিক ওদিক ছড়িয়ে ছিটিয়ে রয়েছে।যারা এর সাথে জড়িত তাদের শাস্তি দাবি করেন স্থানীয় জনগণ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 88 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com