বেনাপোল থেকে ফেন্সিডিল ও হুন্ডির টাকা সহ আটক-২

Print

মোঃ মুক্তার হোসেন,বেনাপোল(যশোর)প্রতিনিধি: বেনাপোল সীমান্ত থেকে ৩ লাখ হুন্ডির টাকা ও ৪২ বোতল ফেন্সিডিলসহ দুইজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

রবিবার (৮ সেপ্টেম্বর) দুপুরে বেনাপোল সীমান্ত এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।আটককৃতরা হলো, বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের আবুল কালামের ছেলে মেহেদী হাসান (২০) ও নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার পেরাবো গ্রামের চায়না বেগম (৬৫)।

২১ বিজিবি ব্যাটেলিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল ইমরান উল্লাহ সরকার জানান, আটকের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে ।অপরদিকে, বেনাপোল সীমান্ত থেকে ৪২ বোতল ফেন্সিডিলসহ চায়না নামে একজনকে আটক করে বিজিবি।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নে অধিনায়ক লে কর্নেল সেলিম রেজা জানান, আটকের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে তিনি জানান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 59 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com