বেনাপোল পোর্ট থানার এসআই মিজানের অনেক পাওয়ার

Print

মোঃ রাসেল ইসলাম,যশোর জেলা প্রতিনিধি: যশোরের বেনাপোল পোর্ট থানার এসআই মিজান বাহাদুরপুর গ্রামের আবুবক্কারের ছেলে জসিম উদ্দিন(২৮)কে গরু পাচারের মিথ্যা মামলার ভয়ভীতি দেখিয়ে ২৫ হাজার নগদ অর্থ আদায় করেছে।

ভুক্তভোগী জসিম সাংবাদিকদের জানান, আমি নিজের ঘরে ঘুমানো অবস্থায় এসআই মিজান আমাকে ঘুম থেকে ডাকতে থাকে।আমি ঘুম থেকে উঠে আসার পর বেনাপোল পোর্ট থানার দারোগা মিজান আমাকে বলে তোর বিরুদ্ধে বইলেপুতা গ্রামের গরু পাচারের মামলা হয়েছে। সাথে সাথে মিজান দারোগা আমার হাতে হ্যান্ডক্যাফ পড়িয়ে দেয়। তখন এসআই মিজান আমার নিকট ৫০ হাজার টাকা দাবী করেন। আমি দারোগা মিজানকে তখন বলি আমার নামে কোন মামলা নেই, সে সময় দারোগা মিজান খাতা দেখে বলে তোর নামে গরু পাচারের মামলা আছে। তখন আমি তাকে বলি গরু পাচারের সাথে আমি জড়িত না কিন্তু এসআই মিজান আমাকে থানায় নিয়ে মারধর ও দশটা মামলায় জরানোর কথা বলে হুমকি দিতে থাকে। দারোগা মিজানের হুমকি ধামকিতে আমি ভয় পেয়ে যায়। তার কিছুক্ষন পর আমার ভাইকে মিজান দারোগা ঘরের বাইরে ডেকে এনে টাকার জন্য চাপ দিতে থাকেন। দারোগা বলেন ৫০ হাজার টাকা দিতে না পরালেও তোকে ৪০ হাজার টাকা দিতে হবে। এক পর্যায়ে আমাকে এই মিথ্যা মামলা থেকে ছাড়ানোর বিনিময়ে তার সাথে ২৫ হাজার টাকার চুক্তি হয়। সেই মোতাবেক পরের দিন দারোগা মিজানকে ২০ হাজার টাকা ও তার সহযোগী দাড়ি ওয়ালা পুলিশ কর্মকর্তাকে ৫ হাজার টাকা দেওয়া হয়।

অসহায় জসিম আরো বলেন, আমি যশোর কোর্টে খবর নিয়ে দেখি আমার নামে কোন মামলা হয় নাই। ভবিষ্যৎ এমন মিথ্যা মামলার ভয় দেখিয়ে কোন পুলিশ কর্মকর্তা আমার মত নিরীহ অসহায় মানুষের ফাঁসাতে না পারে আমি আপনাদের মাধ্যামে এর সুষ্ঠ বিচার দাবী করছি।

এ বিষয়ে এসআই মিজানের মুঠো ফোনে কল দিলে তিনি কল রিছিভ করেনি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 126 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com