বেনাপোল পোর্ট থানার ওসিকে বিদায়ী শুভেচ্ছা জানালো সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের সাংবাদিকবৃন্দ

Print

মোঃ মুক্তার হোসেন,বেনাপোল প্রতিনিধি: বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবু-সালেহ মাসুদ করিমকে ঢাকায় বদলী করা হয়েছে। গত ৩১ শে জুলাই পুলিশ হেড কোয়ার্টার এর আদেশে তাকে ঢাকা সিটি’র উত্তরায়(এ,পি,বি,এন) এ বদলি করা হয়।

গত(১০/০৭/১৮) ইং তারিখে শেখ আবু-সালেহ মাসুদ করিম বেনাপোল পোর্ট থানায় যোগদান করেন। দীর্ঘ ১(এক)বছর ১ মাসের মত তিনি এখানে কর্মরত ছিলেন।তিনি যশোর জেলার শ্রেষ্ট অফিসার হিসেবে ৪ বার পদক পেয়েছেন। নতুন অফিসারের নিয়োগ না পাওয়া পর্যন্ত তদন্ত কর্মকর্তা মোঃ আলমগীর কবীর ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্ব পালন করবেন।

এদিকে তার এই বদলিকে কেন্দ্র করে বেনাপোল বাসীর মধ্যে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। এলাকার শান্তি প্রিয় মানুষ জানিয়েছেন, মাদক মুক্ত সমাজ গঠনে তার নির্দেশনার ভূয়ষি প্রশাংসা করেন। হঠাৎ তার এই বদলির কারন কেহই মনে প্রানে মেনে নিতে পারছেন না।

শুক্রবার (০২/০৮/১৯)ইং তারিখ সন্ধ্যার পর সীমান্ত পেসক্লাব বেনাপোল এর সাংবাদিকবৃন্দ বিদায়ী শুভেচ্ছা জানাতে গেলে এসব কথা উঠে আসে। বিদায়ী শুচ্ছোয় সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের সভাপতি মোঃ সাহিদুল ইসলাম শাহীন এবং সাধারন সম্পাদক আয়ুব হোসেন পক্ষী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের কার্যক্রমকে তরান্বিত করতে গত ১(এক) বছরে তার অনেক অবদান ভুলবার নয়, এলাকার অনেক মাদকাশক্ত যুবককে তিনি সুস্থ জীবনে ফেরৎ আনতে সক্ষম হয়েছেন। সাংবাদিক নেতৃবৃন্দ আরও বলেন, শেখ আবু-সালেহ মাসুদ করিমের বদলি বেনাপোল বাসীর জন্য এক অপূরনীয় ক্ষতির সম্মুখীন হয়ে দাড়ালো।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 33 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com