বেনাপোল পোর্ট থানা চত্বরে কীটনাশক ছড়িয়ে মশা নিধন করলেন ওসি আলমগীর

Print

মোঃ মুক্তার হোসেন,বেনাপোল(যশোর)প্রতিনিধি: জীবাণুবাহী এডিস মশা নির্মল ও প্রতিরোধে আজ শনিবার(৩/০৮/১৯)ইং তারিখ সকালে বেনাপোল পোর্ট থানা কার্যালয় চত্বরে কীটনাশক ঔষধ ছড়ালেন নতুন দায়িত্ব প্রাপ্ত ওসি আলমগীর কবির।

গতকাল শুক্রবার(২/০৮/১৯)ইং তারিখে দায়িত্বভার গ্রহণ করেন।এর আগে ওসি আলমগীর ওই থানার (তদন্ত) ওসি হিসেবে দায়িত্ব পালন করছিলেন ওই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ আবু-সালেহ মাসুদ করিম এর বদলি হওয়ায় তিনি এই দায়িত্ব পান।

জনগণের যেকোন বিপদে পুলিশের অংশগ্রহণ অবশ্যম্ভাবী,এ কথা স্মরণ করিয়ে দিয়ে সাংবাদিকদের ওসি আলমগীর বলেন, ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধি করতে পারলে এ থেকে পরিত্রাণ পাওয়া সম্ভব।

বেনাপোল পোর্ট থানা পুলিশ এই বর্ষা মৌসুমে মশা নিধন কর্মসূচি কীটনাশক স্প্রে কার্যক্রম ও জনসচেতনামূলক মাইকি লিফলেট বিতরন করবে বলে তিনি জানিয়েছেন। এ ব্যাপারে শুক্রবার রাতে ওসি আলমগীর থানার সকল সদস্যদের নিয়ে জরুরি বৈঠক করেন। আজকের এই পোর্ট থানার মশা নিধন অভিযানে থানার সকল এসআই এবং এএসআই ও সকল কনস্টেবল উপস্থিত ছিলেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 24 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com