বেনাপোল সান সিটি হোটেল থেকে ৬ রোহিঙ্গাসহ পাচারকারীরা অাটক

Print

মোঃ রাসেল ইসলাম,,বেনাপোল(যশোর)প্রতিনিধি :বেনাপোল পোর্ট থানার সদস্যরা বেনাপোলের আবাসিক হোটেল সান সিটি থেকে ২৯ জানুয়ারী (মঙ্গলবার) দুপুরে ভূয়া পাসপোর্টে ভারতের যাওয়ার সময় ৬ রোহিঙ্গাসহ ১ জন পাচারকারীকে আটক করছে। পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, বেনাপোল বাজারের আবাসিক হোটেল সান সিটিতে একদল রোহিঙ্গা অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে, বেনাপোল পোর্ট থানার এসআই লতিফের নেতৃত্ব বেনাপোল বাজারের আবাসিক হোটেল সান সিটিতে অভিযান চালিয়ে ৬ জন রোহিঙ্গাসহ ১ জন পাচারকারীকে আটক করে।

আটককৃত হলেন, আজিজ তাহারা(১৭),হাফিজাখাতুন(২০),শরিফ(১৯),মনজিদা খাতুন(১৫),সখনিা আক্তার(১৫),ইয়াসমিন আক্তার(১৮) ও পাচারকারী মঞ্জুর আহম্মেদ (৩৯)।আটকৃত রহিঙ্গা ৬নারীর বাড়ি মিয়ানমারে, আটক পাচারকারী মঞ্জুর আহম্মেদের বাড়ি চাঁদপুর জেলায়। সুত্রে জানা যায়, পাচারকারী মুঞ্জুর আহম্মেদ তাদেরকে ভূয়া পাসপোর্টের মাধ্যমে ভারতে পাচার করার উদ্দশ্যে তাদেরকে হোটেল সান সিটিতে অবস্থান করে। বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবু সালেহ মাসুদ করিম জানান, বেনাপোল বাজারের আবাসিক হোটেল সান সিটি থেকে ৬ জন রোহিঙ্গাসহ ১ জন পাচারকারীকে আটক করা হয়েছে। তাদেরকে পাসপোর্ট জালিয়াতি আইনে মামলা দিয়ে আদালতে প্রেরন করা হবে।


[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 154 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com