বেরোবিতে অনুষ্ঠিত হলো প্লানচেট ডিবেট ২০১৯

Print
সাকীব খান,বেরোবি প্রতিনিধি;
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) অনুষ্ঠিত হলো প্লানচেট ডিবেট ২০১৯ । গতকাল শনিবার (২৭ সেপ্টেম্বর) কেন্দ্রীয় কাফেটেরিয়া প্রাঙ্গনে এই বিতর্ক অনুষ্ঠিত হয় । বিতর্কে অংশগ্রহণ করেন বেগম রোকেয়া ইউনিভার্সিটি ডিবেট এসোসিয়েশনের (BRUDA) সদস্যবৃন্দ ঐতিহাসিক সেরা কিছু চরিত্র নিয়ে । তার মধ্যে উল্লেখযোগ্য চরিত্র ছিল, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বেগম রোকেয়া সাখাওয়াত হোসেন, তারামন বিবি, জাহানারা ইমাম, নন্দলাল, কমলা ভট্টাচার্য ইত্যাদি প্রমুখ ।
এছাড়াও এতে গান নিয়ে  অংশগ্রহণ করে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ভিত্তিক একমাত্র লোকসংগীত দল “ভবতরী” ।
উল্লেখ্য, ঢাকা ইউনির্ভাসিটি ডিবেটিং সোসাইটির (ডিইউডিএস) এর সাবেক সভাপতি আবু বক্কর সিদ্দিক (ইংল্যান্ডের বিশ্বখ্যাত শিক্ষা প্রতিষ্ঠান অক্সফোর্ড ও কেমব্রিজ বিশ্ববিদ্যালয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি হিসেবে বিতর্ক করেছেন তিনি।) তিনি তার ক্যানসারে আক্রান্ত মায়ের চিকিৎসার জন্য সাহায্য চেয়েছেন। তাই ব্রুডার বিতার্কিকরা তাকে সাহায্যের জন্য এই প্লানচেট ডিবেটের আয়োজন করছে।
এই সম্পর্কে ব্রুডার সাধারণ সম্পাদক মো: আসাদুজ্জামান আবির বলেন, বেগম রোকেয়া ইউনিভার্সিটি ডিবেট এসোসিয়েশন (BRUDA) শুধুমাত্র বিতর্কই করে না, পাশাপাশি মানবিক কাজ ও করে । তারই ধারাবাহিকতায় আগামীতেও BRUDA এরকম মানবিক কাজে অংশগ্রহণ করবে ইনশাআল্লাহ ।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 31 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com