বেরোবিতে অনুষ্ঠিত হলো ব্রুডা এবং ইয়ুথ ক্লাব বাংলাদেশের ওয়ার্কশপ

Print
সাকীব খান, বেরোবি প্রতিনিধি;
বেগম রোকেয়া ইউনিভার্সিটি ডিবেট অ্যাসোসিয়েশন (BRUDA)’র সহযোগিতায় ও ইয়ুথ ক্লাব বাংলাদেশের আয়োজনে অনুষ্টিত হলো লিডারশীপ ওয়ার্কশপ- “ইয়ুথ একশন অন সাসটেইনেবল এন্ড কোহেসিভ বাংলাদেশ”।
শনিবার (২৮ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের জিওগ্রাফি এন্ড ইনভারমেন্টাল সাইন্সের গ্যালারী রুমে এটি অনুষ্ঠিত হয় । ওয়ার্কশপটি পরিচালনা করেন ইয়ুথ ক্লাব বাংলাদেশের সাধারণ সম্পাদক সানজিদা জামান।
ইয়ুথদের সামনের দিনগুলোতে টিকে থাকতে গেলে যে জ্ঞান তাদের দরকার এবং দক্ষতাকে কাজে লাগিয়ে ভালো কিছু করা সম্ভব তা নিয়ে সানজিদা জামান কথা বলেন৷ ইয়ুথ ক্লাব বাংলাদেশের বেরোবি ক্যাম্পাস এম্বাসেডর আম্মাতুল গনি সীমা ওয়ার্কশপে ছিলেন।
 বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাষ্ট্র বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মোঃ কাজী রেজওয়ান। তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ে শিক্ষাথীরা আসার পর তারা বোঝে না, তাদের কি করনীয়?  কিন্তু ব্রুডা তাদের নিজেদের আত্ত উন্নয়নের পাশাপাশি শিক্ষার্থীদের জন্য এরম ওয়ার্কশপ আয়োজন করে শিক্ষার্থীদের বেশ ভালো উপকার করছে, এজন্য তাদের সাধুবাদ জানান। অনুষ্ঠানের প্রধান অতিথি  সহযোগী অধ্যাপক, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ এবং ব্রুডার মডারেটর তাবিউর রহমান প্রধান, বলেন- শিক্ষাথীদের জন্য ব্রুডার সদস্যরা যা আয়োজন করেছে তা ছাত্র-ছাত্রীদের টেকসই উন্নয়নে ভূমিকা পালন করবে।
এছাড়াও ইয়ুথ ক্লাব বাংলাদেশের সাধারণ সম্পাদকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ওয়ার্কশপ নেয়ায় ধন্যবাদ জানান এবং সার্টিফিকেট বিতরণ করেন।
ব্রুডার সভাপতি মাকছুদুল হাসান অন্তর ও সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান আবীর বলেন, ব্রুডা শুধু একটি সংগঠনকে প্রোমট করে না, তথা বিশ্ববিদ্যালয়কেও সাড়া দেশের কাছে তুলে ধরার জন্য কাজ করেন।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 62 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com