বেরোবিতে অবরুদ্ধ হওয়া শিক্ষককে উদ্ধার করলো ছাত্রলীগ সভাপতি

Print

 

বেরোবি প্রতিনিধিঃ

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ফলাফলের দাবীতে গেটে তালা লাগিয়ে আন্দোলনের ফলে অবরুদ্ধ হওয়া এক শিক্ষককে উদ্ধার করলেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সভাপতি তুষার কিবরিয়া।

৪ জানুয়ারি(সোমবার) ইংরেজি বিভাগের ২০১২-১৩ সেশনের শিক্ষার্থীদের স্নাতকোত্তর প্রথম সেমিস্টারের ফলাফল দাবীতে বেলা ১১ টা থেকে কবি হেয়াত মামুদ ভবনের গেটে তালাবদ্ধ করে।এতে অবরুদ্ধ হয়ে পড়েন ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের শিক্ষক মোঃ মনিরুজ্জামান।

শিক্ষার্থীদের দাবী ফলাফল হাতে না পেলে তারা একাডেমিক ভবন তালাবদ্ধ করেই রাখবেন।
এরপর তিনি দীর্ঘ সময় অবরুদ্ধ থাকার ফলে সেই শিক্ষক ছাত্রলীগ সভাপতির হস্তক্ষেপে মুক্ত হয় রাত সাড়ে ১১ টার সময়।

উল্লেখ্য, ৮ দফা দাবিতে ইংরেজি বিভাগের ২০১২-১৩ সেশনের শিক্ষার্থীরা ১৪ ঘন্টা ধরে একাডেমিক ভবনে তালা লাগিয়ে অবস্থান কর্মসূচি পালন করছেন।সেই বিল্ডিংয়ের ভিতরে অবস্থান করছিলেন ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের শিক্ষক মোঃমনিরুজ্জামান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 234 বার)


Print
এই পাতার আরও সংবাদ