বেরোবিতে আন্তঃবিভাগ বিতর্কে চ্যাম্পিয়ন লোকপ্রশাসন বিভাগ

Print

সাকীব খান,বেরোবি প্রতিনিধিঃ

বেগম রোকেয়া ইউনিভার্সিটি ডিবেট ফোরাম (বিআরইউডিএফ) এর আয়োজনে দিনব্যাপী আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১ সেপ্টেম্বর) সকাল ১০টায় একাডেমিক ভবন-১ এর ৪র্থ তলায় ইতিহাস বিভাগে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ মোবাইল ফোনের মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

প্রতিযোগিতার আগে প্রতিযোগীদের নিয়ে একটি আনন্দ শোভাযাত্রা ক্যাম্পাস প্রদক্ষিণ করে। বিশ্ববিদ্যালয়ের ২১টি বিভাগের মধ্যে ১৪টি বিভাগের ১৬টি দল  প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

জান্নাতুল ফেরদৌস তমার সঞ্চালনায় অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন- ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের প্রভাষক সোহাগ আলী ও একই বিভাগের প্রভাষক ইউসুফ সিকদার, সাইফুরস কোচিংয়ের ব্রাঞ্চ ম্যানেজার আবুল কালাম আজাদ, বেগম রোকেয়া ইউনিভার্সিটি ডিবেট ফোরামের সভাপতি আব্দুল কাদের এবং সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম পিয়াস, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগ সভাপতি প্রমেল বড়ুয়া, সাংবাদিক সমিতির সহসভাপতি মোবাশ্বের আহমেদ প্রমুখ।

বিচারকের দায়িত্ব পালন করেন বেগম রোকেয়া সরকারি কলেজের শিক্ষক আজহারুল ইসলাম দুলাল, বেরোবির ইতিহাস বিভাগের শিক্ষক সোহাগ আলী এবং হাজি মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সুব্রত কুমার প্রামাণিক।

ফাইনালে রাউন্ডে একাউন্টিং এন্ড ইনফরমেশন বিভাগকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় লোকপ্রশাসন বিভাগ।

ফাইনালের সেরা বিতার্কিক  নির্বাচিত হয় লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী মুরাদ হোসেন মুন এবং ইভেন্টের সেরা বিতার্কিক নির্বাচিত হয় লোকপ্রশাসন বিভাগের তাজরিমিন তানফি।

ফাইনাল রাউন্ড শেষে বিচারকবৃন্দ বিজয়ীদের হাতে পুরুস্কার তুলে দেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 37 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com