বেরোবিতে প্রেমের দায়ে বহিস্কার হলেন সিঙ্গেল ঐক্যজোটের দুইজন

Print

বেরোবি প্রতিনিধিঃ

  1. “সিঙ্গেল আছি,প্যারা নাই, সিঙ্গেল থাকুন, প্যারা মুক্ত থাকুন” এই প্রতিপাদ্য কে সামনে রেখে প্রতিষ্ঠিত সিঙ্গেল ঐক্যজোট, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সংগঠন পরিপন্থী কাজ ও গঠনতন্ত্র অমান্য করায় আনীত অভিযোগ প্রমাণিত হওয়ায় সিঙ্গেল ঐক্যজোটের সহ-সম্পাদক রেজওয়ানুল ইসলাম নিলয় ও লোক প্রশাসন বিভাগের সভাপতি শাহাজান আলীকে সিঙ্গেল ঐক্যজোট,বেরোবি থেকে বহিস্কার করা হয়েছে।

বৃহস্পতিবার(০৪ ফেব্রুয়ারি) রাতে সিঙ্গেল ঐক্যজোটের সভাপতি নাজমুল হুদা নিমু ও সাধারণ সম্পাদক শিহাব মন্ডল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই বহিস্কার আদেশ জানানো হয়।

জানা যায় যে, সিঙ্গেল ঐক্যজোট বেরোবির কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের জরুরি আলোচনা সভায় উপস্থিত সকল সদস্যের মতামতের ভিত্তিতে এই সিদ্ধান্ত গৃহীত হয়।

এ বিষয়ে  সিঙ্গেল ঐক্যজোট, বেরোবির সভাপতি নাজমুল হুদা নিমু বলেন, বহিষ্কৃত ২ সদস্যের বিরুদ্ধে বেশ কয়েকদিন ধরেই অভিযোগ আসছিলো। এই অভিযোগের ভিত্তিতেই অনুসন্ধান করে অভিযুক্তদের বিরুদ্ধে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ার প্রমান পাওয়ায় তাদের বহিস্কার করা হয়েছে।

উল্লেখ্য,২০১৯ সালে প্রতিষ্ঠিত সিঙ্গেল ঐক্যজোট,বেরোবি সুনামের সাথে তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 255 বার)


Print
এই পাতার আরও সংবাদ