বেরোবিতে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি রুপম,সাধারণ সম্পাদক সাগর শেখ

Print

বেরোবি প্রতিনিধি,রংপুর :

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে এগিয়ে চলার দৃঢ় প্রত্যয় নিয়ে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে(বেরোবি) বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর কমিটি ঘোষণা করা হয়েছে ।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সভাপতি শেখ ওয়াসিউজ্জামান লেলিন ও সাধারণ সম্পাদক তাসলিমুল হক চৌধুরী তাপস স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে আগামী ৩ বছরের জন্য লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী রাকিবুল ইসলাম রূপমকে সভাপতি ও একই বিভাগের শিক্ষার্থী সাগর শেখকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে ।

কমিটির সহ সভাপতি গোলাম রাব্বি,রেজওয়ানুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান,আবু রায়হান ,সাংগঠনিক সম্পাদক রুবেল মিয়া, সহ সাংগঠনিক সম্পাদক মুবিন মিয়া,কোষাধ্যক্ষ আশা মনি,দপ্তর সম্পাদক আহসান উল্লাহ,প্রচার সম্পাদক শিহাব মন্ডল প্রমুখ।

নব নির্বাচিত সভাপতি রাকিবুল হাসান রুপম বলেন,” বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে সাধারণ মানুষের জন্য কাজ করব এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সাহায্য করব ।”

সাধারণ সম্পাদক সাগর শেখ বলেন,”আমরা বিশেষ ধন্যবাদ জানাচ্ছি উক্ত সংগঠনের কেন্দ্রীয় সভাপতি জনাব শেখ ওয়াসিউজ্জামান লেলিন স্যার এবং সাধারন সম্পাদক জনাব তাসলিমুল হক চৌধুরী তাপস ভাইকে আমাদের বিশ্ববিদ্যালয় শাখায় বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কার্যক্রম শুরু ও পরিচালনা করার সুযোগ করে দেওয়ার জন্য।
আমরা সকলের সহযোগিতায় এবং পরামর্শ সাপেক্ষে আমরা উক্ত সংগঠনের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনা করবো ।”

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 316 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com