বেরোবিতে ব্যাংক বুথে টাকা জমা দেয়ার ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ

Print
বেরোবি প্রতিনিধিঃ
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) ব্যাংক বুথে ভর্তি ও ফরম পূরণের টাকা জমা দেয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে তিনজন গুরুতরসহ ৬ জন আহত হয়। এ ঘটনাকে কেন্দ্র করে ক্যাম্পাসে উত্তেজনা বিরাজ করেছে।
আহতদের মধ্যে ৩ শিক্ষার্থীকে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাৎক্ষনিকভাবে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বৃহস্পতিবার সাড়ে এগারোটায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ার ২য় তলায় ব্যাংক বুথের সামনে এই ঘটনা ঘটে।
আহতরা হলেন, বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের কাকন, রোহান, এবং রাষ্ট্রবিজ্ঞান বিভাগের দীপু, শামীম ও রসায়ন বিভাগের একজন।
প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় ভর্তি ও ফরম পূরণের টাকা জমা দিতে আসে রসায়ন, রাষ্ট্রবিজ্ঞান, পরিসংখ্যান বিভাগসহ আরও কয়েকটি বিভাগের শিক্ষার্থী। টাকা জমা দেয়ার সময় লাইনো দাঁড়ানো নিয়ে বাকবিতন্ডা হয় রাষ্ট্রবিজ্ঞান বিভাগ ও পরিসংখ্যান বিভাগের কয়েকজন শিক্ষার্থীর মধ্যে। এক পর্যায়ে তা মারামারিতে রুপ নেয়।
এ বিষয়ে জানতে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আতিউর রহমানের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 51 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com