বেরোবিতে শেরপুর ছাত্র উন্নয়ন সংঘের নতুন সভাপতি শাহিনুর,সাধারণ সম্পাদক সাদিয়া

Print

বেরোবি প্রতিনিধিঃঃ

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) শেরপুর জেলা ছাত্র উন্নয়ন সংঘের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে ।

শুক্রবার (১৮ অক্টোবর) এ কমিটি ঘোষণা করা হয় । নতুন কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন শাহীনুর ইসলাম ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন সাদিয়া শারমিন ।

এছাড়াও নতুন কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি আবু রায়হান সুমম,যুগ্ন-সাধারণ সম্পাদক মুক্তা রায় বর্মন ও নিশাত তাসনিম মৌ,সাংগঠনিক সম্পাদক আয়েশা তালুকদার আরমিন,অর্থ বিষয়ক সম্পাদক মনোয়ার হোসেন, প্রচার সম্পাদক জোবায়ের আল-মাহমুদ এবং কার্য নির্বাহী সদস্য জাহাঙ্গীর আলম ও ওয়াফিয়া তাসনিম উপমা প্রমুখ।

সাবেক সভাপতি আবু সালেহ মোহাম্মদ সোহাগ ও সাধারণ সম্পাদক মাহবুব আলম রাকিব স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি অনুমোদন দেওয়া হয়।

সাবেক সভাপতি আবু সালেহ মোহাম্মদ সোহাগ বলেন, “প্রতি বছরের ন্যায় এবারও নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। আশা করি নতুনদের হাত ধরে এগিয়ে যাবে বেরোবিতে শেরপুরের এই সংগঠনটি। সার্বিকভাবে এই সংগঠনের ও নতুন কমিটির পাশে আছি ও থাকবো।”

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 45 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com