বেরোবিতে সিরাজগঞ্জ জেলা ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটি

Print

সাকীব খান,বেরোবি প্রতিনিধিঃ

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) সিরাজগঞ্জ জেলা ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটি গঠন হয়েছে ।

রবিবার (২৭ অক্টোবর) সাবেক সভাপতি সজীব হোসাইন এবং সাবেক সাধারণ সম্পাদক সুব্রত ঘোষ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন দেওয়া হয় ।

নতুন কমিটিতে সভাপতি হিসেবে সুব্রত ঘোষ এবং সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ নির্বাচিত হন ।

এছাড়াও নতুন কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি আরিফুল ইসলাম, রাসেল রানা, অনন্ত কুমার মাহাতো, ফজলে রাব্বী, রাশেদুল ইসলাম, মাজহারুল ইসলাম । যুগ্ন সাধারণ সম্পাদক উত্তম কুমার দাশ, শামীমা ইয়াসমিন শিম্মি, সুমন মাহমুদ, বায়েজিদ ইসলাম । কোষাধ্যক্ষ শামীম আহমেদ , সাংগঠনিক সম্পাদক ইশতিয়াক ইসলাম খান, হাবিবুর রহমান হাবিব, সুমন আহমেদ, সবুর আলম, আতিকুর রহমান, কামরুজ্জামান কামরুল, রাসেল রানা । সহকারী সাংগঠনিক সম্পাদক সোহানুর রহমান শাহীন । দপ্তর সম্পাদক ফরকান আহমেদ । উপদপ্তর সম্পাদক জাহিদ হাসান ।প্রচার সম্পাদক নাজমুল ইসলাম লিমন । আপ্যায়ন বিষয়ক সম্পাদক সিয়াম আহমেদ । সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামীম রেজা । শিক্ষা বিষয়ক সম্পাদক রাফিয়া আনাম । ক্রীড়া বিষয়ক সম্পাদক আমান । ছাত্রী বিষয়ক সম্পাদক আমেনা খাতুন তিথি, তামান্না স্বর্ণা । গ্রন্থ ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জান্নাতুল মিম, উপ-গ্রন্থ ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রেজা-ই-রাব্বি, মিম খাতুন, হাসান আলী ।

এছাড়াও কার্যকারী সদস্যরা হলেন, আবু হানিফ, তানজিনা রহমান, আবুল কালাম আজাদ, সামিরা খাতুন, আরেফিন ইসলাম শুভ, খোকন সরকার ।

সিরাজগঞ্জ জেলা ছাত্র কল্যাণ সমিতির সাবেক সভাপতি সজীব হোসাইন বলেন, প্রতিবছরের ন্যায় এবার ও সিরাজগঞ্জ জেলার ছাত্রছাত্রীদের প্রানের সংগঠনের নতুন কমিটি প্রকাশ হয়েছে । নতুন করে যারা দায়িত্ব পেয়েছে, সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন । আশা করি, সবাই তাদের নিজ নিজ অবস্থান থেকে ছাত্রছাত্রীদের কল্যানে কাজ করবে ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 96 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com