বেরোবিতে “Leaving No One Behind:Sustainable Development Goals 2030” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

Print
সাকীব খান,বেরোবি প্রতিনিধিঃ
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়(বেরোবি),রংপুর এর লোকপ্রশাসন বিভাগের আয়োজনে “Leaving No One Behind:Sustainable Development Goals 2030” অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২৩ অক্টোবর) লোকপ্রশাসন বিভাগের ভার্চুয়াল ক্লাসরুমে এই সেমিনার অনুষ্ঠিত হয়। উক্ত সেমিনারে লোকপ্রশাসন বিভাগের প্রভাষক মুজাহিদুল ইসলাম এর সঞ্চালনায় সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহ,বিএনসিসিও এবং সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন লোকপ্রশাসন বিভাগের চেয়ারম্যান জুবায়ের ইবনে তাহের।
সেমিনারে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শান্তি ও সংঘর্ষ অধ্যয়ন বিভাগের সহযোগী অধ্যাপক ড. সাবের আহমেদ চৌধুরী।
প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহ বলেন, বৈশ্বিক উন্নয়নের ভূমিকা রাখতে সকলকে নিজ জায়গা থেকে কাজ করতে হবে। লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী হিসেবে টেকসই উন্নয়নের বিশেষ অংশীদার হওয়ার জন্য তিনি সকলকে আহবান জানান।
ড. সাবের আহমেদ চৌধুরী বলেন, ইনফরমেশন ইজ পাওয়ার। টেকসই উন্নয়ন এর জন্যে বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে নিজেকে তথ্য দিয়ে সমৃদ্ধ করতে হবে।
তিনি আরও বলেন, নিজেকে নিজের মধ্যে সীমাবদ্ধ না রেখে জ্ঞানের বিস্তর শাখায় ছড়িয়ে দিতে হবে। এছাড়াও তিনি তথ্য প্রযুক্তিকে কাজে লাগিয়ে জ্ঞান চর্চার মাধ্যমে নিজেকে সারাবিশ্বের সাথে তাল মিলিয়ে চলার ও তাগিদ দেন।
সেমিনারে লোকপ্রশাসন বিভাগের বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 50 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com