বেরোবি উপাচার্যের সাথে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের শুভেচ্ছা বিনিময়

Print

বেরোবি প্রতিনিধি,রংপুরঃ

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের(বেরোবি) বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর নব গঠিত কমিটির পক্ষ থেকে বেরোবি উপাচার্য প্রফেসর ড. নাজমুল আহসান কলিমউল্লাহ এর সাথে সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা বিনিময় প্রকল্পের করা  হয় ।

বুধবার (১৬ অক্টোবর ) দুপুর ২টায় প্রশাসনিক ভবনে উপাচার্যের কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর নবনির্বাচিত নেতৃবৃন্দ।

শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর সভাপতি রাকিবুল ইসলাম রুপম,সাধারণ সম্পাদক সাগর শেখ, সহ-সভাপতি গোলাম রাব্বী ও রেজওয়ানুল হক নিলয়,যুগ্ন-সাধারণ সম্পাদক মোঃকামরুজ্জামান,সাংগঠনিক সম্পাদক রুবেল মিয়া,কোষাধ্যক্ষ আশা ইসলাম,প্রকাশনা সম্পাদক সবুজ হোসেন,কার্যকরী সদস্য রাসেল,সাইদুর প্রমুখ।

নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়ে বেরোবি উপাচার্য অধ্যাপক ড. মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ বলেন,”বঙ্গবন্ধুর আদর্শের সমন্বয়ে ও সকলের সম্মিলিত প্রয়াস দেশকে এগিয়ে নিতে পারে খুব সহজে।এ সংগঠনের সকল উদ্যোগে আমি পাশে থাকবো।”

বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি রুপম বলেন,”বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে সব সময় সাধারণ শিক্ষার্থীদের পাশে থাকতে চাই।এ বিষয়ে তিনি ক্যাম্পাসের সকল শিক্ষক,কর্মকর্তা, কর্মচারী এবং সকল শিক্ষার্থীদের পাশে থাকার আহবান জানান।”

বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সাগর শেখ বলেন,’আমরা প্রথম পদক্ষেপ হিসেবে ক্যাম্পাসের বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীদের মনোবল বৃদ্ধিসহ সকল কাজে তাদের পাশে থাকতে চাই ও ক্যাম্পাসে বিভিন্ন জনসচেতনতা মূলক কাজ চাই।’

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 100 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com