বেরোবি ও বিএসএমআরএমইউ এর মধ্যে সমঝোতা চুক্তি

Print

বেরোবি প্রতিনিধিঃ

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি, বাংলাদেশের (বিএসএমআরএমইউ) মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকালে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সভা কক্ষে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) পক্ষে উপাচার্য অধ্যাপক ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি, বাংলাদেশের পক্ষে উপাচার্য রিয়ার অ্যাডমিরাল এম খালেদ ইকবাল, বিএসপি, এনডিসি, পিএসসি আনুষ্ঠানিকভাবে চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় উভয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের মধ্যে দ্বিপাক্ষিক আলোচনা এবং স্মারক আদান-প্রদান করা হয়।

চুক্তি সাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন- বিএসএমআরএমইউর কোষাধ্যক্ষ কমোডোর এ এম কামরুল হক, (এনডি), এনজিপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, বিএন, ডিন (এফএমজিপি) কমোডোর এম জিয়াউদ্দিন আলমগীর, (এল), এনজিপি, এফডিসি, পিএসসি,

বিএন, বেরোবির রেজিস্ট্রার কর্নেল আবু হেনা মুস্তাফা কামাল, এএফডব্লিউসি, পিএসসি (অবসরপ্রাপ্ত), উপাচার্যের একান্ত সচিব (উপ-রেজিস্ট্রার, অ্যাকাডেমিক) মো. আমিনুর রহমান, বিএসএমআরএমইউর রেজিস্ট্রার কমোডোর এ জেড এম জালাল উদ্দীন (সি), পিসিজিএম, এনডিসি, পিএসসি, বিএন, পিএস কর্ড টু ভিসি লেফটেন্যান্ট কমান্ডার এস এম নূর নিয়াজ (এস), বিএন, সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ ইখতিয়ারুল হক, প্রভাষক মেহরান ইসলাম এবং নুসরাত জাহান, বেরোবির বহিরাঙ্গণ কার্যক্রম পরিচালক মো. আব্দুল্লাহ আল মাহবুব, ক্যাফেটেরিয়ার সহকারী পরিচালক মো. সানজিদ ইসলাম খান, শহীদ মুখতার ইলাহী হলের সহকারী প্রভোস্ট মো. শামীম হোসেন, সহকারী প্রভোস্ট মো. ইউসুফ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সহকারী প্রভোস্ট সোহাগ আলী, জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের সহকারী প্রশাসক মো. সারোয়ার আহমাদ, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের সহকারী পরিচালক মুহাম্মদ মুজাহিদুল ইসলাম, শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের সহকারী প্রভোস্ট ফারজানা জান্নাত তসি, সহকারী প্রভোস্ট জেসমিন নাহার ঝুমুর, সহকারী প্রভোস্ট মার্জিয়া সুলতানাসহ বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ।

এ চুক্তির ফলে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি বাংলাদেশের শিক্ষক ও শিক্ষার্থীরা পারস্পরিক গবেষণা, শিক্ষা ও সাংস্কৃতিক কার্যক্রম বিনিময় এবং প্রয়োজনীয় ওয়ার্কশপ আয়োজনের সুযোগ পাবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 84 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com