বেলকুচিতে জেলহত্যা দিবস পালিত

Print

পারভেজ আলী(সিরাজগঞ্জ) প্রতিনিধি : ৩রা নভেম্বর জেলহত্যা দিবস। সারা দেশের ন্যায় সিরাজগঞ্জের বেলকুচিতে জেলহত্যা দিবস পালিত হয়েছে। শনিবার সকালে সাবেক মৎস্য ও প্রানী সম্পদ মন্ত্রী ও বর্তমানে জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাসের বাস ভবনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠান।

উক্ত আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ  জেলা পরিষদের চেয়াম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস। আরো বক্তব্য রাখেন,জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান গাজী হামিদ আকন্দ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ কে এম ইউসুফজী খাঁন, সহ সভাপতি গাজী লুৎফর রহমান মাখন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক বেলকুচি কলেজের ভিপি হান্নান তালুকদার, দপ্তর সম্পাদক গাজী আব্দুল মালেক তালুকদার , যুবলীগের অহব্বায়ক ইউসূফ শেখ প্রমুখ।
এসময় উপজেলা আওয়ামীগ, পৌর ও ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বক্তারা জাতীয় চার নেতার নৃশংস হত্যা তিব্র নিন্দা জানান এবং তাদের আত্তার মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করা করেন।

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 101 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com