বেলকুচিতে ‘পাশে আছি ফাউন্ডেশন’ এর উদ্যোগে অসহায়দের শীতবস্র ও এতিমখানায় আর্থিক সহায়তা প্রদান।

Print

পারভেজ আলী(সিরাজগঞ্জ) প্রতিনিধি :“সেবার মানসিকতায় পথ চলা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সামাজিক সংগঠন “পাশে আছি” ফাউন্ডেশন এর উদ্যোগে সিরাজগঞ্জের বেলকুচিতে দেরশতাধীক অসহায়দের মাঝে শীত বস্র বিতরণ ও এতিমখানায় আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

শুক্রবার বিকালে উপজেলার ভাঙ্গাবাড়ী ইউনিয়নের কে.সি সালদাইর উচ্চ বিদ্যালয় মাঠ প্রঙ্গণে সামাজিক সংগঠন “পাশে আছি” ফাউন্ডেশনের ছাত্রদের টিফিনের টাকা বাচিয়ে অসহায় গরীবদের মাঝে শীত বস্র বিতরণ ও এতিমখানায় সোলার বাতি ক্রয় করার জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে “পাশে আছি” ফাউন্ডেশনের চেয়ারম্যান আবু হুরায়রা বিজয় এর সভাপতিত্বে ফাউন্ডেশনের উপদেষ্টা মন্ডলীর সভাপতি ডাঃ রুহুল আমিনের সঞ্চালনায় এসময় উপস্হিত ছিলেন, তারেক রহমান, বেলকুচি উপজেলা শ্রমিক দলের সাবেক সভাপতি কেরামত আলী তালুকদার

কে.সি সালদাইর উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক শওকত আলী, ভাঙ্গাবাড়ী ইউনিয়ন (উত্তর) জামায়াতের সেক্রেটারি ডাঃ সাইদুল ইসলাম, জামায়াত নেতা মোঃ গোলাম কিবরিয়া। বিশিষ্ট সমাজ সেবক ও জামায়াত নেতা জহুরুল ইসলাম। শিবির নেতা মাজেদুল ইসলাম। “পাশে আছি” ফাউন্ডেশনের, সেক্রেটারি রিহান আহমেদ সুমন, প্রচার সম্পাদক ফয়ছাল আহমেদ ও ফাউন্ডেশন এর সদস্য শেখ রাজিব, মাহবুব হাসান, মাফিজুল ইসলাম, ম গোলাম রাব্বি, মিলন, মামুন, আদম আলী শেখ, ইয়াছিন আলি, হাসান, রাকিব হোসেন, মোতালেব সহ বিভিন্ন সুশীল সমাজের নেতৃবৃন্দ।

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 156 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com