বেলকুচিতে পুলিশের বিশেষ অভিযানে ২৬ পিছ ইয়াবা সহ ৩ মাদক ব্যবসায়ী আটক

Print

পারভেজ আলী (সিরাজগঞ্জ) প্রতিনিধি :

সিরাজগঞ্জে বেলকুচিতে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন স্থান থেকে২৬ পিছ ইযাবা সহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ।
শুক্রবার রাতে বেলকুচি উপজেলার বিভিন্ন স্থানে পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযান চালায়। এই অভিযানে ৩ মাদক ব্যবসায়ীকে ২৬ পিছ ইযাবা সহ আটক করে পুলিশ। আটককৃতরা হলো ধুকুরিয়া বেড়া গ্রামে মৃত হযরত আলীর ছেলে ইয়াসিন সরকার ওয়াশিম (২৯), মুকুন্দগাঁতী গ্রামের মৃত জালাল মোল্লার ছেলে হাশেম মোল্লা(২৫), ঐ গ্রামের শ্রী বিমল দাসের ছেলে বিশ্ব দাস(২২)।

বেলকুচি থানা অফিসার ইনচার্জ(ওসি) আনোয়ারুল ইসলাম জানান, টিম বেলকুচি মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে পৌর এলাকা মুকুন্দগাঁতী গ্রাম থেকে হাশেম মোল্লার কাছ থেকে ৮ পিছ, বিশ্ব দাসের ১০ পিছ ও বেলকুচি উপজেলা ধকুরিয়া বেড়া গ্রামের ইয়াসিন সরকার ওয়াশিমের নিকট থেকে ৮ পিছ ইযাবা সহ তাদেরকে আটক করা হয়।

তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয় এবং আটকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 111 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com