বেলকুচিতে বিচারপতি মোজাম্মল হকের স্মরনে মিলাদ মাহফিল ও আলোচনা সভা

Print

 

পারভেজ আলী(সিরাজগঞ্জ) প্রতিনিধি: বিচারপতি ও সিরাজগঞ্জ -৫আসন(বেলকুচি -কামারখন্দ) থেকে নির্বাচিত সাবেক সংসদ সদস্য মোজাম্মেল হকের মৃত্যুতে সিরাজগঞ্জের বেলকুচিতে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকালে গাড়ামাসী জেএস বালিকা উচ্চ বিদ্যালয় মাঠ প্রঙ্গনে অনুষ্ঠিত হয় উক্ত মিলাদ মাহফিল ও আলোচনা সভা। এসময় প্রধান অতিথি হিসাবে উপস্হিত থেকে বক্তব্য রাখেন, বিদ্যালয়ে সভাপতি ও জেলা বিএনপির সহ সভাপতি রাকিবুল করিম পাপ্পু।

আরো বক্তব্য রাখেন, চৌহালী উপজেলা ভাইস চেয়ারম্যান লিয়াকত আলী, মাহমুদুল হাসান শান্ত, গাড়ামাসী জিধুরী জে এস বালিকা উচ্চ বিদ্যালেয় ম্যানেজিং কমিটি প্রতিষ্ঠাতা সদস্য ও উপজেলা বিএনপির যুগ্ম আহব্বায়ক আব্দুর রাজ্জাক মন্ডল, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান মিজান প্রমুখ।

বক্তরা তাদের বক্তব্যের মধ্যদিয়ে বিচারপতি মোজ্জামেল হকের সংক্ষিপ্ত ভাবে অবদান তুলে ধরেন এবং দোয়া মোনাজাতে মাধ্যমে তার আত্তার নাগফিরাত কামনা করেন।

 

 

 

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 83 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com