বেলকুচিতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা

Print


পারভেজ আলী (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের বেলকুচিতে মাদকের বিরুদ্ধে ঘোষনা করেছে জিরো টলারেন্স ঘোষনা উপজেলা আইন শৃঙ্খলা কমিটি। সোমবার দুপুরে বেলকুচি উপজেলা পরিষদের হল রুমে অনুষ্ঠিত মাসিক আইন শৃঙ্খলা সভায় এই ঘোষনা দেয় উপজেলা আইন শৃঙ্খলা কমিটি।

উপজেলা নির্বাহী অফিসার ওলিউজ্জামানের সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী আকন্দ। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা রাজিয়া মিলন, পৌর মেয়র আশানূর বিশ্বাস, থানা অফিসার ইনচার্জ(ওসি)আনোয়ারুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি গাজী লুৎফর রহমান মাখন, দপ্তর সম্পাদক আব্দুল মালেক তালুকদার, রাজাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোনিয়া সবুর আকন্দ,বড়ধূল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আছের উদ্দিন প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ও শিশু বিষয়ক কর্মকর্তা কাশ্মীর সুলতানা, মৎস কর্মকর্তা আইযুব আলী, শিক্ষা কর্মকর্তা ফজলুর রহমান, আনসার ও ভিডিপি কর্মকর্তা মোশাররফ হোসেন, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ষ্টেশন মাষ্টার আল আমিন সহ বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারীগন।

বক্তরা তাদের বক্তব্যের মধ্য দিয়ে বেলকুচি উপজেলাকে মাদক নির্মূল করার লক্ষ্যে জিরো টলারেন্স ঘোষনা প্রদান করেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 137 বার)


Print
bdsaradin24.com