বৈরী আবহাওয়ায় কাঁঠালবাড়ী-শিমুলিয়ায় ফেরি চলাচল বন্ধ

Print

কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটে বৈরী আবহাওয়ার কারণে মঙ্গলবার মধ্যরাত থেকে ফেরি চলাচল বন্ধ রয়েছে। বুধবার ভোর থেকে লঞ্চ চলাচল ব্যাহত হচ্ছে। সকাল থেকেই বাতাস ও গুঁড়িগুঁড়ি বৃষ্টি পড়তে থাকায় নৌরুটে চলাচলকারী যাত্রীদের দুর্ভোগ দেখা দিয়েছে।

এ ব্যাপারে বিআইডব্লিউটিসি’র কাঁঠালবাড়ী ঘাট সূত্র জানায়, বাতাস ও বৃষ্টি থাকায় পদ্মা উত্তাল হয়ে উঠেছে। শিমুলিয়া প্রান্তের পদ্মায় প্রচণ্ড ঢেউ থাকায় মধ্যরাত থেকে ফেরি চলাচল বন্ধ রয়েছে।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, প্রচণ্ড বাতাসের কারণে শিমুলিয়ায় একটি ফেরিঘাট সরে গিয়েছে। তাছাড়া পদ্মায় প্রচণ্ড ঢেউ থাকায় শিমুলিয়া প্রান্ত থেকে ফেরিগুলো পদ্মা পার হতে পারছে না। এ কারণে বন্ধ রয়েছে ফেরি চলাচল।

এছাড়া মাঝপদ্মায় ঢেউ থাকায় ধারণক্ষমতার কম যাত্রী নিয়ে লঞ্চ পারাপার হচ্ছে বলে ঘাট সূত্রে জানা গেছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 13 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com