বৈশাখে বেগম রোকেয়া ইউনিভার্সিটি ডিবেট ফোরাম’র আঞ্চলিক বিতর্ক

Print

খন্দকার মোশতাক, বেরোবি প্রতিনিধি:
বাঙ্গালীর প্রাণের মহোৎসব পহেলা বৈশাখ উপলক্ষে আঞ্চলিক বিতর্ক ‘আমার দেশে আমিই সেরা’ করেছে বিশ^বিদ্যালয়ের বিতর্ক সংগঠন ‘বেগম রোকেয়া ইউনিভার্সিটি ডিবেট ফোরাম’ (বিআরইউডিএফ)। শনিবার বিকেল ৫টায় বিশ^বিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়া প্রাঙ্গণে এ বিতর্কের আয়োজন করে সংগঠনটি।
বিতর্কের শুরুতে বিআরইউডিএফ’র সভাপতি এইচ এম আব্দুল কাদের উপস্থিত দর্শকদের সংগঠনটির পক্ষ থেকে পহেলা বৈশাখের শুভেচ্ছা জানিয়ে বলেন, আঞ্চলিক বিতর্কে বিভিন্ন অঞ্চলের গুরুত্বপূর্ণ তথ্য-উপাত্ত¡ বের হয়ে আসে। এতে করে বিতার্কিক ও দর্শকরা তাদের নিজ অঞ্চলের পাশাপাশি অন্য অঞ্চলেরও অনেক কিছু জানতে পারেন। এসময় নুসরাত হত্যার সাথে জড়িত সকলকে দ্রæত বিচারের আওতায় আনার দাবিও জানান তিনি।
বিআরইউডিএফ’র অর্থ সম্পাদক প্রকাশ রায়ের সময় ব্যবস্থাপনায় আঞ্চলিক বিতর্কে রংপুর অঞ্চলকে উপস্থাপন করেন রেদওয়ানুর রহমান প্রান্ত, পাবনা অঞ্চলকে তরিকুল ইসলাম পিয়াস, বরিশাল অঞ্চলকে রুবেল হোসাইন আদনান, রাজশাহী অঞ্চলকে কামাল হোসেন, নোয়াখালি অঞ্চলকে মেহেদি হাসান রবিন, পঞ্চগড় অঞ্চলকে উপস্থাপন করেন মুরাদ হোসেন মুন। এসময় বিতার্কিকরা তাদের নিজ অঞ্চলের শ্রেষ্ঠত্ব প্রমাণ করার পক্ষে সর্বোচ্চ যুক্তি উপস্থাপন করেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 25 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com