বোনের বাড়িতে বেড়াতে এসে স্কুলছাত্রী ধর্ষিত

Print
বোনের বাড়িতে বেড়াতে এসে স্কুলছাত্রী ধর্ষিত
জেলা প্রতিনিধি, নাটোরঃ নাটোরের বড়াইগ্রামে বোনের বাড়িতে বেড়াতে এসে অষ্টম শ্রেণির একছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় কনক বিশ্বাস (২১) নামে অভিযুক্ত কলেজছাত্রের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার (১২ ফেব্রুয়ারী) বিকেলের দিকে ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে থানায় মামলাটি দায়ের করেন। অভিযুক্ত কনক রাজাপুর অনার্স কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র এবং গড়মাটি কদমতলা গ্রামের তালেব বিশ্বাসের ছেলে।
মামলা ও পরিবার সূত্রে জানা যায়, ৮ ফেব্রুয়ারী নির্যাতনের শিকার ওই স্কুলছাত্রী তার বাবার সঙ্গে বড়াইগ্রাম উপজেলার গড়মাটি কদমতলা গ্রামে দুলাভাই ফিরোজ হোসেনের বাড়িতে বেড়াতে যায়। ফিরোজ ঢাকায় একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন। আর বাড়িতে ওই ছাত্রীর বোন একা থাকেন। এ অবস্থায় মেয়েকে রেখে তার বাবা বাড়িতে চলে যান। পরদিন সোমবার সন্ধ্যার দিকে ফিরোজের সৎ ভাই কনক বিশ্বাস সবার অগোচরে ওই স্কুলছাত্রীর মুখ চেপে প্রতিবেশী রতনের ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করেন। এক পর্যায় তার চিৎকারে প্রতিবেশীসহ ওই ছাত্রীর বড়বোন এসে তাকে উদ্ধার করেন। খবর পেয়ে মঙ্গলবার সকালে মেয়েটির বাবা তাকে নিয়ে ইউএনও আনোয়ার পারভেজের কার্যালয়ে গিয়ে বিচার চাইলে তিনি তাদের থানায় পাঠান এবং ওসিকে এ বিষয়ে আইনি ব্যবস্থা নিতে নির্দেশ দেন।
বড়াইগ্রাম থানার ওসি দিলিপ কুমার দাস বিষয়টির সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় নির্যাতিতার বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্তকে গ্রেফতারে অভিযান চলছে। এছাড়া ভিকটিমের মেডিকেল চেক আপ করা হয়েছে।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 87 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com