ব্যতিক্রমী একটি ছবিতে কাজ করছি

Print

এবারের রোজার ঈদে মালেক আফসারী পরিচালিত ‘পাসওয়ার্ড’ ছবিটি দর্শকরা বেশ পছন্দ করেছেন। এ ছবিতে ঢালিউড কিং শাকিব খানের বিপরীতে অভিনয় করেন শবনম বুবলী। ঢালিউডের এই জুটি বর্তমানে কোরবানি ঈদের একটি ছবির শুটিং নিয়ে ব্যস্ত। ঢাকাই চলচ্চিত্রের অন্যতম হিট নির্মাতা জাকির হোসেন রাজু পরিচালিত এ ছবির নাম ‘মতো মানুষ পাইলাম না’। এরইমধ্যে ছবিটির বেশিরভাগ কাজ শেষ হয়েছে বলে জানালেন বুবলী। তিনি বলেন, এই সময়ে রোমান্টিক, অ্যাকশন ধরনের ছবি দর্শকরা বেশি দেখছে। এ ছবিতেও এসব থাকছে। সব মিলিয়ে আমার কাছে মনে হয় আমি ব্যতিক্রমী একটি ছবিতে কাজ করছি।

এ ছবিতে গল্পটা প্রধান। সে সঙ্গে অ্যাকশন ও সুন্দর গানও থাকবে। ছবির প্রেজেন্টেশনটা সম্পূর্ণ আলাদা। আর ছবির নাম শুনেও তা বোঝা যায়।

এবারই প্রথম জাকির হোসেন রাজুর পরিচালনায় কাজ করছেন বুবলী। বিশিষ্ট এই নির্মাতার সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে জানতে চাইলে এই চিত্রনায়িকা বলেন, তিনি একজন গুণী পরিচালক। তার সঙ্গে কাজ করাটা আমার জন্য সত্যিই উপভোগ্য। আর শিখছিও অনেককিছু। কারণ তিনি শুধু বড় মাপের নির্মাতা না, বড় মাপের অভিনেতাও। আর একজন ভালো নির্মাতাকে একজন অভিনেতাও হতে হয়। কারণ ছবির নায়ক বা নায়িকাকে অভিনয় করেই বুঝিয়ে দিতে হয় যে এই দৃশ্যে তিনি কি চাচ্ছেন। তখন ওই নায়ক বা নায়িকা দৃশ্য বুঝে ক্যামেরার সামনে অভিনয় করেন। আর তা পারফেক্ট হলেই দর্শক পছন্দ করেন। প্রতিটি ধাপে রাজু ভাই তা আমাদের দেখিয়ে দিচ্ছেন। তার সঙ্গে এ ছবিতে কাজ করে অনেক কিছু শিখতে পারছি। এটা বেশ পজিটিভ একটা ব্যাপার।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 49 বার)


Print
bdsaradin24.com