‘ব্যাকবেঞ্চার-ফেল্টুশ’দের হাতে মেধাবী ছাত্র খুন!

Print

এবার প্রকাশ্যে মেধাবী ছাত্রকে ছুরিকাঘাতে হত্যা করেছে ক্লাসে পেছনের সারিতে থাকা ব্যাকবেঞ্চার ও ‘ফেল্টুশ’ মার্কা ছাত্ররা। সোমবার চট্টগ্রাম নগরীর খুলশি থানার ওমরগণি এমইএস কলেজের সামনে এ ঘটনা ঘটে। নিহত ওই ছাত্রের শেখ জাকির হোসেন সানি। তিনি ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত বলে জানা গেছে। এ ঘটনায় পুলিশ অপর দুই ছাত্রলীগ কর্মীকে আটক করেছে। তবে তাদের নাম প্রকাশ করেনি পুলিশ। নিহত সানির বাবার নাম আবদুল মান্নান ও মায়ের নাম সাজেদা বেগম। তার বাড়ি সিলেটের সুনামগঞ্জে হলেও নগরীর দক্ষিণ খুলশিতে বসবাস করেন। এমইএস কলেজ ছাত্রলীগের দুই গ্রুপে অভ্যন্তরীন বিরোধের জের ধরে ওই হত্যাকান্ড সংঘটিত হয়েছে বলে পুলিশ ধারণা করছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র আরও জানায়, সানি ঢাকার মিরপুরে একটি কলেজের ছাত্র এবং ছাত্রলীগ কর্মী। চট্টগ্রামের বাসায় থাকাকালে তিনি রাজনৈতিক পরিচয়ের সূত্র ধরে ওমরগণি এমইএস কলেজের ছাত্রলীগের নেতা-কর্মীদের সঙ্গে চলেফেরা করতেন। সোমবার সকাল ১১টার দিকে কলেজ ক্যাম্পাসে সানির সঙ্গে এমইএস কলেজ ছাত্রলীগ কর্মী শাওন ও আয়াত নামে অপর দুজনের কথাকাটি ও মারামারি হয়। বিকেলে এর জের ধরে এমইএস কলেজ গেটের সামনে জাকির হোসেন সড়কে আসলে সানিকে ছুরিকাঘাত করে শাওন ও আয়াত। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা সানিকে মৃত ঘোষণা করেন।

চমেক পুলিশ ফার্ড়ির অফিসার জহিরুল ইসলাম জানান, দুই পায়ে ছুরির আঘাতসহ ওই তরুণকে জিইসি এলাকা থেকে কয়েকজন ছাত্র চমেক হাসপাতালে নিয়ে আসেন। কিন্তু অতিরিক্ত রক্ষক্ষরণের কারণে হাসপাতালে ভর্তির আগেই তার মৃত্যু হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 40 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com