ব্রাইট ফিউচারের এমডির বিরুদ্ধে অন্তঃসত্ত্বা নারীর ধর্ষণ মামলা

Print

ব্রাইট ফিউচার হোল্ডিং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) রেজাউল ইসলাম সেলিমসহ চারজনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগের ট্রাইব্যুনালে আরজি করেছেন এক অন্তঃসত্ত্বা নারী (২৯)।

ঢাকার ৯ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. শরীফ উদ্দিন আজ মঙ্গলবার রাজধানীর উত্তরা পশ্চিম থানাকে বাদীর আরজি এজাহার হিসেবে গ্রহণ করে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন।

এ সম্পর্কে বাদীপক্ষের আইনজীবী শুভ্র সিনহা রায় বলেন, ট্রাইব্যুনালে গতকাল সোমবার বাদী এ আরজি দাখিল করেন। ওইদিন শুনানির পর বিচারক আজ আদেশের দিন ধার্য করেন। পরে আজ আদেশ প্রদান করেন।

মামলার অপর আসামিরা হলেন, ব্রাইট ফিউচার হোল্ডিং লিমিটেডের এমডির সহযোগী পারভীন আক্তার (২৯), কাজী সামছুর রহমান (৪০) ও হারুন অর রশিদ (৪০)।

মামলায় বাদীর অভিযোগ, রেজাউল ইসলাম সোহেলের সঙ্গে বাদীর ২০১২ সালের ২১ সেপ্টেম্বর গাজীপুরে ৩ কাঠা প্লট ক্রয়ের মৌখিক চুক্তি হয়। চুক্তি অনুযায়ী বাদী সোহেলকে ২৪ লাখ টাকা প্রদান করেন। ১৪ মাস পরে সোহেল চুক্তিটি বাতিল করে গার্ডিয়ান রিয়েল এস্টেট থেকে একটি ফ্ল্যাট বাদীকে দেওয়ার লিখিত চুক্তি করেন। দুই বছর পরও সোহেল সেটাও বুঝিয়ে দিতে তালবাহানা শুরু করলে এক সালিশে আসামি তার একটি প্রজেক্ট বিক্রি করে বাদীকে ৬৪ লাখ প্রদান করবেন বলে জানান। একই সঙ্গে তার এক কর্মচারীর ৭ লাখ টাকার ছয়টি চেক বাদীকে প্রদান করেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 51 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com