ব্রাজিল, আর্জেন্টিনা, বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদকে ঢাকায় আনার পরিকল্পনা ক্রীড়া মন্ত্রণালয়ের

Print

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে আন্তর্জাতিক প্রীতি ম্যাচের আয়োজন করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। সেই লক্ষ্যে তারা আর্জেন্টিনা, প্যারাগুয়ে ও ভেনেজুয়েলা ফুটবল দলকে আমন্ত্রণ জানিয়েছে। পিছিয়ে নেই দেশের খেলাধুলার অভিভাবক ক্রীড়া মন্ত্রণালয়ও।

মুজিববর্ষকে সামনে রেখে ইউরোপের পরাশক্তি বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদকে ঢাকায় আনার পরিকল্পনা করছে তারা। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে আগমী বছরকে মুজিববর্ষ নামে অভিহিত করা হয়েছে। তাই মুজিববর্ষকে রাঙাতে ফুটবলে থাকবে নানান রকম চমক।

ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, আগামী বছর আর্জেন্টিনা ও ব্রাজিলকে বাংলাদেশে আনার কথাও চলছে। এ ছাড়াও ব্রাজিলের কালো মানিক খ্যাত পেলেও আসতে পারেন বাংলাদেশে। মুজিববর্ষে স্পেনের ক্লাব দল বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদকে আনার পরিকল্পনা আছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 20 বার)


Print
bdsaradin24.com